প্রচ্ছদ / শিক্ষা / বিস্তারিত

মো. দ্বীন ইসলাম

চাঁদপুর প্রতিনিধি

শুভেচ্ছা জানিয়েছেন বিদ্যালয়ের সভাপতি শহিদুল ইসলাম খোকন

ব্রাহ্মণচক সপ্রাবি থেকে শ্রাবণী আক্তার ট্যালেন্টপুলে বৃত্তি পেয়েছে

২৮ ফেব্রুয়ারি ২০২০, ১০:৪১:০৩

মতলব উত্তর উপজেলার দূর্গাপুর ইউনিয়নের ৪০নং ব্রাহ্মণচক সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে সমাপনী পরীক্ষা ২০১৯ এ শ্রাবনী আক্তার ট্যালেন্টপুলে বৃত্তি পেয়েছে।
সে দূর্গাপুর ইউনিয়ন থেকে প্রথম ও উপজলার মধ্যো তৃতীয় নেই হয়েছে। বৃত্তি প্রাপ্ত শিক্ষার্থী শ্রাবণী আক্তার ব্রাহ্মণচক গ্রামের কবির হোসেন মিয়াজি ও হাজেরা বেগমোর একমাত্র কন্যা সন্তান। সে সবার কাছে দোয়া চেয়েছেন। সে যেন বড় হয়ে আলোকিত মানুষ হতে পারে এবং দেশের কল্যানে কাজ করতে পারে সে জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন।
শ্রাবণী আক্তার ট্যালেন্টপুলে বৃত্তি পাওয়ায় ৪০নং ব্রাহ্মণচক সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি শহিদুল ইসলাম খোকন শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকদের শুভেচ্ছা জানিয়েছেন। এছাড়াও পূর্বে যারা বৃত্তি পেয়েছিল তাদেরকেও শুভেচ্ছা জানিয়েছেন।
উল্লেখ্য, এ বিদ্যালয় থেকে আরো ৩ জন বৃত্তি পেয়েছিল। ১৯৬৩ সালে মো মোশাররফ হোসেন সরকার ট্যালেন্টপুলে বৃত্তি পেয়েছিল। সে তখন চট্টগ্রাম বিভাগের মধ্যে প্রথম হয়েছিল। ১৯৭৯ সালে মরহুম আবদুল মতিন প্রধানের মেয়ে রত্না আক্তার ও ১৯৭২ সালে মরহুম সুলতান বেপারি মেয়ে মাহফুজা আক্তার সাধারণত গ্রেডে বৃত্তি পেয়েছিল।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: