করোনা লাইভ
আজকে আক্রান্ত : ০ ◈ আজকে মৃত্যু : ০ ◈ মোট সুস্থ্য : ৭২১,৪৩৫
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

ব্রাহ্মণবাড়ীয়ায় হেফাজতের আর ও ৩০ জন গ্রেফতারঃ

১৫ এপ্রিল ২০২১, ৪:৪১:৫০

মোঃ আতিকুর রহমান, ব্রাহ্মণবাড়ীয়াঃ

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বাংলাদেশ সফরের বিরোধিতা করে ব্রাহ্মণবাড়িয়ায় হেফাজতে ইসলামের কর্মী-সমর্থকদের চালানো তাণ্ডবের ঘটনায় আরও ৩০ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (১৪ এপ্রিল) সকাল থেকে বৃহস্পতিবার (১৫ এপ্রিল) সকাল পর্যন্ত জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। এ নিয়ে হেফাজতের তাণ্ডবের ঘটনায় হওয়া ৫৪ মামলায় ২৩৭ জনকে গ্রেফতার করা হলো।

জেলা পুলিশের বিশেষ শাখা এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে, গ্রেফতারকৃতরা সবাই হেফাজতে ইসলামের কর্মী-সমর্থক। তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। হেফাজতের তাণ্ডবের ঘটনায় বৃহস্পতিবার দুপুর পর্যন্ত ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানায় ৪৯টি, আশুগঞ্জ থানায় তিনটি ও সরাইল থানায় দুটি মামলা হয়েছে। মামলাগুলোতে এজাহারনামীয় আসামি ৪১৪ জন এবং অজ্ঞাত আসামি ৩৫ হাজার।

২৬ থেকে ২৮ মার্চ পর্যন্ত ব্রাহ্মণবাড়িয়ায় ব্যাপক তাণ্ডব চলায় হেফাজতে ইসলামের কর্মী-সমর্থকরা। তারা সরকারি-বেসরকারি বেশ কয়েকটি স্থাপনায় হামলা চালিয়ে ভাঙচুর ও অগ্নিসংযোগ করেন।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: