প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

তাবলীগের সাথীদের উপর সা'দ পন্থীদের সন্ত্রাসী হামলার প্রতিবাদে

ব্রাহ্মণবাড়ীয়া হেফাজতের বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত

৪ ডিসেম্বর ২০১৮, ১২:০৯:৩৫

গত শনিবার টঙ্গির ইজতেমার ময়দানে নিরীহ তাবলীগী সাথী ও মাদ্রাসার ছাত্রদের উপর ভ্রান্ত সা’দ পন্থীদের সন্ত্রাসী হামলার প্রতিবাদে এবং দোষীদের গ্রেফতার ও দৃষ্টান্ত মুলক শাস্তির দাবীতে হেফাজতে ইসলাম বাংলাদেশ এর দেশব্যাপী বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশের অংশ হিসেবে আজ সোমবার বাদ আসর ব্রাক্ষণবাড়ীয়া জেলা হেফাজতে ইসলাম এর উদ্দ্যেগে এক বিশাল বিক্ষোভ মিছিল সারা শহর প্রদক্ষিণ শেষে স্থানীয় প্রেসক্লাব প্রাঙ্গণে জেলা প্রচার সম্পাদক মাওলানা বুরহান উদ্দিন আল মতিনের সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

এতে হেফাজতে ইসলাম ব্রাক্ষণবাড়ীয়া জেলার সহকারী প্রচার সম্পাদক মুফতী মোহাম্মদ এনামুল হাসান, মাওলানা হাবিবুল্লাহ, হাজী ইয়াকুব আমিনী, মুফতি জাকারিয়া খান,মুফতি ইসহাক আআল হুসাঈনী,কওমি ছাত্র ঐক্যের সভাপতি হাফেজ মাসউদুর রহমান, সাধারণ সম্পাদক আনাস বিন আবুল খায়ের ও কোষাধ্যক্ষ জয়নাল আবেদীন প্রমুখ বক্তব্য রাখেন।

বক্তব্যে নেতৃবৃন্দগণ বলেন, টঙ্গির ইজতেমার ময়দানে তাবলীগের সাথীদের উপর ভ্রান্ত সা’দ পন্থীর সন্ত্রাসী বাহিনী সুপরিকল্পিতভাবে হত্যার উদ্দেশ্যে যে হামলা চালিয়েছে তা শুধু পেশাদার খুনিরা ই করতে পারে। প্রকৃত তাবলীগের অনুসারীরা কখনো এমন জঘন্যতম হত্যাকান্ড ঘটাতে পারেনা।
বক্তাগণ অবিলম্বে চিহ্নিত সন্ত্রাসীদের গ্রেফতার করে দৃষ্টান্ত মুলক শাস্তি দেওয়ার জন্য সরকার ও প্রশাসনের প্রতি জোরদাবী জানিয়ে বলেন অন্যথায় দেশের সার্বিক পরিস্থিতিকে শান্ত রাখতে প্রয়োজনে হেফাজতে ইসলাম বাংলাদেশের কর্মীরা এইসকল সন্ত্রাসীদের গ্রেফতার করতে প্রয়োজনীয় দায়িত্ব পালন করতে বাধ্য হবে।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: