fbpx
প্রচ্ছদ / শিক্ষা / বিস্তারিত

ভর্তি পরীক্ষার্থীদের সহায়তা জন্য প্রস্তুতি নিচ্ছে গাজীপুর জেলা সমিতি

১৫ সেপ্টেম্বর ২০১৯, ৮:৩৪:৫৬

মোঃ ইসমাইল,রাবি প্রতিনিধিঃ
আগামী ২০,২১,২২ অক্টোবর হতে যাচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষা। উক্ত ভর্তি পরীক্ষায় গাজীপুর জেলা থেকে আগত শিক্ষার্থীদের সহায়তা করার জন্য প্রস্তুতি নিচ্ছে গাজীপুর জেলা সমিতি (রাবি-রামেক-রুয়েট)। গাজীপুর জেলা থেকে আগত শিক্ষার্থীদের আবাসন সমস্যাসহ যেকোনো সমস্যায় সহায়তা করতে প্রস্তুতি নিচ্ছে গাজীপুর জেলা সমিতি (রাবি-রামেক-রুয়েট)। ইতিমধ্যে তারা ভর্তি পরীক্ষার্থীদের সহায়তার জন্য বিভিন্ন ব্যবস্থা করেছে।

একমাস আগে থেকে কেন এতো প্রস্তুতি নেওয়া হচ্ছে জানতে চাইলে গাজীপুর জেলা সমিতি (রাবি-রামেক-রুয়েট) এর সাধারন সম্পাদক আলমগীর হোসেন বলেন, ভর্তি পরীক্ষার্থীদের যাতে সবোর্চ্চ সহোযোগিতা করা যায় এবং কোনো ঘাটতি যেন না থাকে এই জন্য একমাস আগে থেকে ব্যবস্থা নেওয়া হচ্ছে।
আরো জানতে চাইলে প্রচার সম্পাদক মোঃ ইসমাইল বলেন,ভর্তি পরীক্ষার্থীরা যাতে আগে থেকে তথ্য জানতে পারে এবং পরবর্তীতে যাতে ক্যাম্পাসে এসে কোনো সমস্যা সৃষ্টি না হয় এবং সকলের কাছে এই বার্তা পৌছে দিতে একমাস,আগে থেকে প্রস্তুতি নেওয়া হচ্ছে।

প্রসঙ্গত, ১৯৮৬ সালে থেকে রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি), রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) ও রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (রুয়েট) এর অধ্যয়নরত শিক্ষার্থীদের নিয়ে যাত্রা শুরু করে গাজীপুর জেলা সমিতি। এরপর থেকে সংগঠনটি বিভিন্ন সময় বিভিন্নভাবে গাজীপুর থেকে আগত নবীন শিক্ষার্থীদের সহযোগীতা করাসহ বিভিন্ন সমাজসেবামূলক কাজ করে আসছে।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: