শিরোনাম
◈ শারদীয় দূর্গা পূজা উপলক্ষ্যে সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন মণিরামপুর উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক আবুল ইসলাম ◈ মাননীয় সংসদ সদস্য এস এম শাহজাদা (এমপি) মহোদয়ের পক্ষ থেকে শারদীয়ার শুভেচ্ছা জানিয়েছেন ৬‌ন‍ং ডাকুয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি পদ-প্রার্থী গাজী মোস্তফা কামাল ◈ শারদীয় দূর্গা পূজা উপলক্ষ্যে সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন রাজগঞ্জ প্রেসক্লাবের সভাপতি রবিউল ইসলাম রবি ◈ শারদীয় দূর্গা পূজা উপলক্ষ্যে সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন চালুয়াহাটি ইউনিয়ন যুবলীগের সভাপতি ইমরান খান পান্না ◈ শারদীয় দূর্গা পূজা উপলক্ষ্যে সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান শহীদুল ইসলাম মিলন
     করোনা লাইভ
আজকে আক্রান্ত : ১,৬৯৬ ◈ আজকে মৃত্যু : ২৪ ◈ মোট সুস্থ্য : ৩১০,৫৩২
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

হেলাল আহমদ

ছাতক (সুনামগঞ্জ) প্রতিনিধি

ভারতে পালিয়ে যাওয়ার সময়- ছাতক থেকে আলোচিত গণধর্ষণর মামলার প্রধান আসামী গ্রেফতার

২৭ সেপ্টেম্বর ২০২০, ৪:৩৬:৪১

ছাতক প্রতিনিধিঃ
ছাতকে সুরমা নদী পার হয়ে ভারতে পালিয়ে যাওয়ার চেষ্টাকালে সিলেট এমসি কলেজ ছাত্রাবাসে স্বামীকে বেঁধে রেখে স্ত্রীকে গণধর্ষণের ঘটনায় দায়ের করা আলোচিত মামলার প্রধান আসামী সাইফুর রহমান (২৮) কে গ্রেফতার করেছে পুলিশ। সে সিলেটের বালাগঞ্জ উপজেলার চান্দাইপাড়া গ্রামের তাহিদ মিয়ার পুত্র। রোববার সকালে ছাতক সার্কেল বিল্লাল হোসেন ও থানার এসআই হাবিবুর রহমান পিপিএম এর নেতৃত্বে নোয়ারাই খেয়াঘাট সংলগ্ন এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। এসময় এএসআই মোহাম্মদ আলীসহ অন্যান্য পুলিশ সদস্যরা সাথে ছিলেন। পরে তাকে সিলেট শাহ পরান থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। খবর পেয়ে সুনামগঞ্জ পুলিশ সুপার মিজানুর রহমান পিপিএম ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ধর্ষণ মামলার প্রধান আসামীকে গ্রেফতারের সত্যতা স্বীকার করেছেন ছাতক থানার ওসি (ভারপ্রাপ্ত) মিজানুর রহমান।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: