বুধবার ৩ জুন, ২০২০

ভুলে ‘শব্দযন্ত্র’ নিয়ে টয়লেটে মেয়র, বায়ু ছাড়ার শব্দে বিব্রত সভাকক্ষ (ভিডিও)

১৭ মার্চ, ২০২০ ৭:৩২:৩২

করোনাভাইরাস নিয়ে একটি জরুরি সভা চলছিল আমেরিকার গণমান্য ব্যক্তিদের নিয়ে। ঠিক এই সময় সভায় বসা একজন মেয়র তার ‘শব্দযন্ত্র’ বা ছোট মাইকটি নিয়েই টয়লেটে চলে যান। সে সময় পয়ঃ প্রক্রিয়া সম্পন্নকালের অযাচিত শব্দ সভাকক্ষে প্রতিধ্বনিত হয়। সম্প্রতি এমন একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ঘোরাঘুরি করছে; যা রীতিমতো ভাইরাল।

ভিডিওটিতে দেখা যায়, আমেরিকায় করোনাভাইরাস সম্পর্কিত এক আলোচনা সভা চলছিল। রিচেল জনরো নামের এক জন সভায় বক্তব্য দিচ্ছিলেন। এ সময় মেয়র হঠাৎ সভা ছেড়ে টয়লেটের উদ্দেশ্যে যান। কিন্তু ভুল করে নিয়ে যান শব্দযন্ত্রটি। আর এই ভুলই হলো তার কাল। টয়লেটে পয়ঃ প্রক্রিয়া সম্পন্নের সময় ভেতরের সব শব্দ সভাকক্ষের সাউন্ডবক্সে প্রতিধ্বনিত হতে থাকে। এ সময় বেশ কয়েকবার বায়ু ছাড়ার শব্দে সভা সঞ্চালনায় বিঘ্ন ঘটে। বিব্রত হন সবাই। তারপরেও সভাকক্ষে হাসির রোল পড়ে যায় সে সময়।

ভিডিওটি মাসুম আমান নামের একজন তার ফেসবুক আইডিতে শেয়ার করেছেন। এটি ৫৮ হাজারের বেশি বার দেখা হয়েছে। শেয়ার হয়েছে ১৪ হাজারের বেশি; যা ভাইরাল।

ভিডিওটির কমেন্টে অনেকে লিখেছেন, ‘আমেরিকার মতো একটি জায়গার মেয়রের এমন কাণ্ড হাস্যকর’। অনেকে আবার লিখেছেন- বিষয়টি সবাইকে বিব্রতকর পরিস্থিতিতে ফেলে দিয়েছে।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত:

সর্বশেষ

আমাদের ফেসবুক পাতা

আমাদের ইউটিউব চ্যানেল


প্রতিনিধি নিয়োগ

সম্পাদক ও প্রকাশক : মোঃ রাসেল ইসলাম
নির্বাহী সম্পাদক : বনি আমিন
বার্তা সম্পাদক : রাইতুল ইসলাম
প্রধান কার্যালয় : ১৬১/১/এ উলন, রামপুরা, ঢাকা-১২১৯
মোবাইল : 01715674001
বিজ্ঞাপন : 01727338602
ইমেইল : alorprotidin@gmail.com, news.alorprotidin@gmail.com

Developed by RL IT BD