করোনা লাইভ
আজকে আক্রান্ত : ০ ◈ আজকে মৃত্যু : ০ ◈ মোট সুস্থ্য : ৪৯৪,৭৫৫
প্রচ্ছদ / শিক্ষা / বিস্তারিত

ভ্যাকসিনের জন্য প্রাথমিকের শিক্ষক-কর্মচারীদের তালিকা চেয়েছে সরকার

২৭ জানুয়ারি ২০২১, ৩:৪৭:২৯

কোভিড-১৯ ভ্যাকসিনের জন্য সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক এবং কর্মকর্তা-কর্মচারীদের তালিকা চেয়েছে প্রাথমিক শিক্ষা অধিদফতর। ২৮ জানুয়ারির মধ্যে এই তালিকা পাঠানোর জন্য বিভাগীয় উপপরিচালকদের নির্দেশ দেওয়া হয়েছে। মঙ্গলবার (২৬ জানুয়ারি) প্রাথমিক শিক্ষা অধিদফতর এ সংক্রান্ত অফিস আদেশ জারি করে।

প্রাথমিক শিক্ষা অধিদফতরের আদেশে বলা হয়, ভ্যাকসিন প্রয়োগের লক্ষ্যে নির্দিষ্ট জনগোষ্ঠীর তালিকা প্রস্তুত করছে স্বাস্থ্য অধিদফতর এবং কোভিড- ১৯ ভ্যাকসিন ব্যবস্থাপনা টাস্কফোর্স কমিটি। এর অংশ হিসেবে প্রাথমিক শিক্ষা অধিদফতর, এর আওতাধীন দফতর, অফিস এবং শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষক ও কর্মকর্তা-কর্মচারীদের তথ্য চাওয়া হয়েছে।

অফিস আদেশে প্রতিষ্ঠানের নাম, কর্মকর্তা ও কর্মচারীর নাম এবং জাতীয় পরিচয়পত্রের তথ্য চাওয়া হয়েছে। আাগামী ২৮ জানুয়ারির মধ্যে dddpeadm@gmail.com ইমেল ঠিকানায় তালিকা পাঠাতে বলা হয়। তালিকাটি এক্সেল ফরমেটে পাঠাতে হবে। পিডিএফ ফরমেট গ্রহণযোগ্য নয় বলে উল্লেখ করা হয়।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: