করোনা লাইভ
আজকে আক্রান্ত : ০ ◈ আজকে মৃত্যু : ০ ◈ মোট সুস্থ্য : ৬০২,৯০৮
প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

ভ্যাকসিন নিলেন শাকিব খান

৫ এপ্রিল ২০২১, ৬:৩৮:৪৩

‘অন্তরাত্মা’ সিনেমার চিত্রায়ণ শেষ করে ঢাকায় ফিরেছেন সুপারস্টার শাকিব খান। ফিরেই করোনা প্রতিরোধের টিকা নিয়েছেন তিনি। সোমবার (৫ এপ্রিল) দুপুরে রাজধানীর ন্যাশনাল ইনস্টিটিউট অব কিডনি ডিজিজেস অ্যান্ড ইউরোলজি হাসপাতালে গিয়ে টিকা নেন শাকিব খান। সে ছবি শেয়ার করেছেন নিজের সামাজিক যোগাযোগমাধ্যমে।

লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ। কোভিড-১৯ এর ভ্যাকসিন গ্রহণ করেছি।’ হাসপাতালের পরিচালক অধ্যাপক ডা. মিজানুর রহমান দেশীয় একটি গণমাধ্যমকে বলেন, শাকিব খান প্রায় ৩০ মিনিট হাসপাতালে ছিলেন। ভ্যাকসিন দেয়ার পর তাকে ১৫ মিনিট পর্যবেক্ষণে রাখা হয়েছে। তিনি হাসিমুখেই ফিরে গেছেন।

জানা গেছে, সোমবার সকালে পাবনা থেকে ঢাকায় ফিরেছেন শাকিব খান। আরও আগেই ভ্যাকসিন নিতে চেয়েছিলেন কিন্তু টানা শুটিং থাকায় পারেননি। শিগগিরই দেশের বাইরে যাওয়ার পরিকল্পনা রয়েছে শাকিব খানের। তাই ঢাকা ফিরেই টিকা নিয়েছেন তিনি।

ওয়াজেদ আলী সুমন পরিচারিত ‘অন্তরাত্মা’ সিনেমার চিত্রায়ণ করছিলেন শাকিব খান। এতে তার বিপরীতে অভিনয় করেছেন কলকাতার দর্শনা বণিক। সিনেমাটি প্রযোজনা করেছেন সোহানী সরকার। আসছে ঈদে মুক্তি পাওয়ার কথা রয়েছে সিনেমাটির।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: