fbpx
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

ঠাকুরগাঁওয়ে রেল স্টেশনে

ভ্রাম্যমান আদালত অভিযান চালিয়ে ১১ জন টিকিট কালোবাজারিকে আটক করে

১০ আগস্ট ২০১৯, ১:২৫:২৮

তন্ময় শাহ্, ঠাকুরগাঁও জেলাপ্রতিনিধিঃ ঠাকুরগাঁও রোড রেল স্টেশনে ভ্রাম্যমান আদালত অভিযান চালিয়ে ১১ জন টিকিট কালোবাজারিকে আটক করে ও ৩ জনকে বিভিন্ন মেয়াদে বিনাশ্রম কারাদন্ড দেন।

শুক্রবার (০৯ আগস্ট) সকাল ১০ টার দিকে ঠাকুরগাঁও জেলা প্রশাসকের নির্দেশে সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট অমিত কুমার সাহ ঠাকুরগাঁও রোড রেলওয়ে স্টেশনে উপস্থিত হয়ে মোট ১১ জন টিকিট কালোবাজারিকে আটক করে।

এদের মধ্যে ৩ জনকে বিভিন্ন মেয়াদে বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন ও বাকি ৮ জনকে স্থানীয় জনপ্রতিনিধি ও গণ্যমান্য ব্যক্তি বর্গের জিম্মায় মুচলেকা নিয়ে ছেড়ে দেওয়া হয়।

সাজা প্রাপ্তরা হলেন, সদর উপজেলার ইসলামনগরের আব্দুল আলীমের ছেলে করিমুল ইসলাম, একই এলাকার আব্দুল কাইয়ুমের ছেলে মিঠুন, মাইনউদ্দিনের ছেলে মামুন।

এবিষয়ে সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট অমিত কুমার সাহ , আগে যারা টিকিট কালোবাজারি করেছেন তারা এই ধরণের কার্যক্রম থেকে বিরত থাকুন, এখন টিকিট কালোবাজারি করার কোনো সুযোগ নেই। যার আসলেই টিকিটের প্রয়োজন আছে সে যেন নিজে রেল স্টেশনে গিয়ে টিকিট সংগ্রহ করে এবং টিকিট সংগ্রহের সময় অবশ্যই ভোটার আইডি কার্ড সাথে রাখার নির্দেশ দেন তিনি।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: