প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

মঘাদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রার্থী হচ্ছেন খোন্দকার হারুন আর রশীদ

৭ অক্টোবর ২০১৯, ১২:২৪:৪৮

ইকবাল হোসেন জীবন,মিরসরাই সংবাদদাতা:::
মিরসরাই উপজেলার মঘাদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলনে সাধারণ সম্পাদক প্রার্থী হচ্ছেন হারুন আর রশীদ। ইতোপূর্বে তিনি মঘাদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পালন করেছেন।

খোন্দকার হারুন আর রশীদ বলেন,আমি ছাত্র অবস্থায় রাজনীতির সাথে সম্পৃক্ত হই। আমার রাজনৈতিক জীবনের আদর্শিক জায়গাটা তৈরি হয়েছিলো আমার বাবা মরহুম কোব্বাদ আহমেদ খোন্দকার মাষ্টার উনার থেকে খুব ছোটবেলা থেকে।বাবার রাজনৈতিক জীবনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শিক চর্চা দেখে আমি মুগ্ধ হয়ে যাই। তখন থেকেই রাজনীতি আমার ধ্যানজ্ঞানে পরিণত হয়। ছাত্র জীবন থেকে মিরসরাই কলেজ ছাত্রলীগের দায়িত্ব পালন করি। এরপর ভর্তি হই উচ্ছশিক্ষার জন্য জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে, সেখানে অধ্যায়নকালে ছাত্রলীগের দায়িত্ব পালন করি যাচ্ছেলাম । কিন্তু উচ্ছশিক্ষা গ্রহণ শেষে আমি চাকরিতে প্রবেশ না করে চলে আসি আবার প্রিয় গ্রামে। শুরু করি আবার রাজনৈতিক জীবন চলার। এরমধ্যে জামায়াত বিএনপির স্বর্গরাজ্য হিসেবে পরিচিত সাধুর বাজারে শেখ রাসেল ক্লাব প্রতিষ্ঠা,সংগঠনকে গণমুখী,গতিশীল করতে নানাবিধ কার্যক্রম পরিচালনা করা। নানাবিধ প্রোগ্রাম সংগঠিত করে ইউনিয়ন ছাত্রলীগ,যুবলীগ ও আওয়ামীলীগকে এক নতুন উচ্ছতায় নিয়ে যেতে আমার সংগ্রাম চলছে,চলবে।

তিনি আরো বলেন, ১৯৯০ এর স্বৈরাচার আন্দোলন ও ১৯৯৬ সালে রাজপথে সকল আন্দোলন সংগ্রামে আমি সক্রিয় ছিলাম। এছাড়াও ২০১৪ সালে জাতীয় সংসদ নির্বাচনের আগে ও পরে বিএনপি-জামায়াতের চলা অগ্নি সন্ত্রাসের বিরুদ্ধে আমার প্রিয় সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগ ঘোষিত সকল কর্মসূচীতে প্রিয় অভিভাবক বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপির নির্দেশনায় দৃঢ়তার সাথে অংশগ্রহন করি। আশাকরি আমার দল ও তৃণমূলের নেতাকর্মীরা আমার রাজনৈতিক কর্মকান্ড বিবেচনা করে আমাকে বিজয়ী করবেন।

প্রসঙ্গত, উপজেলার ১৬টি ইউনিয়ন ও দু’টি পৌরসভার প্রতিটি ওয়ার্ডে আওয়ামী লীগের সম্মেলন চলতেছে। ওয়ার্ড সম্মেলন শেষে আগামী ৫ অক্টোবর থেকে ৩০ অক্টোবরের মধ্যে ইউনিয়ন ও পৌরসভা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হবে। সর্বশেষ আগামী ১৬ নভেম্বর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: