করোনা লাইভ
আজকে আক্রান্ত : ৪০৭ ◈ আজকে মৃত্যু : ৫ ◈ মোট সুস্থ্য : ৪৯৬,১০৭
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

মঠবাড়িয়ায় প্রবীণ বিএনপি নেতা আব্দুল মজিদ রাজা মিয়া আর নেই

২২ জানুয়ারি ২০২১, ২:২৯:৫০

জালিস মাহমুদ,পিরোজপুর প্রতিনিধিঃ
পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলা বিএনপির প্রতিষ্ঠাতা আহবায়ক,সাবেক সাধারণ সম্পাদক ও ৭নং বেতমোর রাজপাড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুল মজিদ রাজা মিয়া (৯৬) বার্ধক্য জনিত কারনে ২১ জানুয়ারী (বৃহস্পতিবার) সকাল ৯ টায় পৌর শহরের দক্ষিণ বন্দর এলাকার নিজ বাসায় ইন্তেকাল করেন ( ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রজিউন)।

মৃত মজিদ মিয়া ৫ ছেলে ও ২ মেয়ে রেখে গেছেন।২১(বৃহস্পতিবার) আসর নামাজবাদ শহীদ মোস্তফা খেলার মাঠে প্রথম জানাযা সম্পন্ন হয়েছে এবং ২২ জানুয়ারী ( শুক্রবার) সকাল ১০ টায় উপজেলার বেতমোর রাজপাড়ার ঘোপখালী নিজ গ্রামে দ্বিতীয় জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।

আব্দুল মজিদ রাজা মিয়ার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বিএনপি মহাসবচিব মির্জা ফকরুল ইসলাম আলগীর। এক শোক বার্তায় তিনি বলেন, আব্দুল মজিদ রাজা মিয়ার মৃত্যুতে আমি তার শোকাহত পরিবার পরিজনদের প্রতি গভীর সহমর্মিতা জ্ঞাপন করছি। একজন বলিষ্ঠ সংগঠক হিসেবে মঠবাড়িয়া উপজেলা বিএনপিকে মজবুত ভিত্তির ওপর প্রতিষ্ঠিত করতে মরহুম আব্দুল মজিদ রাজা মিয়ার অবদান অনস্বীকার্য। সাবেক রাষ্ট্রপতি শহীদ জিয়াউর রহমান বীর উত্তমের বাংলাদেশী জাতীয়তাবাদী দর্শণে তিনি গভীর ভাবে বিশ্বাসী ছিলেন। বাংলাদেশ জাতীয়তাবাদী দল বি,এন,পির বহুদলীয় গণতান্তিক চেতনাকে দৃঢ়ভাবে বুকে ধারণ করে মানুষের বাক স্বাধীনতা ও মত প্রকাশের স্বাধীনতার স্বপক্ষে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে প্রত্যেকটি গণতান্ত্রিক আন্দোলনে তিনি সক্রিয় অংশ গ্রহণ করে ছিলেন। জনপ্রতিনিধি হিসেবে এলাকার উন্নয়নে অবদানের জন্যও তিনি এলাকাবাসীর নিকট চিরস্মরণীয় হয়ে থাকবেন। তিনি ছিলেন একজন সৎ, সজ্জন ও বিনয়ী স্বভাবের মানুষ। আমি আব্দুল মজিদ রাজা মিয়ার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করছি এবং শোকার্ত পরিবারবর্গ,গুনাগ্রহী ও শুভানুধ্যায়ীদের প্রতি সমবেদনা গভীর জানাচ্ছি।

আব্দুল মজিদ রাজা মিয়ার মৃত্যুতে আরো গভীর শোক প্রকাশ করেছেন পিরোজপুর জেলা বিএনপির সভাপতি সাবেক সাংসদ, বীর মুক্তিযোদ্ধা জননেতা গাজী নুরুজ্জামান বাবুল, সাধারণ সম্পাদক অধ্যাপক আলমগীর হোসেন, সিনিয়র সহসভাপতি মোঃ নজরুল ইসলাম খান,সাংগঠনিক সম্পাদক সাইদুল ইসলাম কিসমত, মঠবাড়িয়া উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আলহাজ্ব রুহুল আমীন দুলাল ও পৌর বি,এন,পির সভাপতি আলহাজ্ব কে,এম, হুমায়ুন কবির প্রমুখ।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: