করোনা লাইভ
আজকে আক্রান্ত : ০ ◈ আজকে মৃত্যু : ০ ◈ মোট সুস্থ্য : ৫০০,৪৬৮
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

মঠবাড়িয়ায় বলেশ্বর নদীতে অভিযান চালিয়ে কোটি টাকার জাল আটক

২৭ জানুয়ারি ২০২১, ১২:৫১:৫৪

জালিস মাহমুদ,পিরোজপুর প্রতিনিধিঃ
পিরোজপুরের মঠবাড়িয়ায় মৎস্য অধিদপ্তরের বিশেষ কম্বিং অপারেশন ২০২১ ব্যস্তবায়নের লক্ষে উপজেলা মৎস্য অধিদপ্তর মাসব্যপি বলেশ্বর নদীতে অভিযান অব্যাহত রয়েছে।

২৬ জানুয়ারী ( মঙ্গলবার) দিনভর বলেশ্বর নদীর তুষখালী ইউনিয়নের জানখালী থেকে বড়মাছুয়া ও সাংরাইল থেকে মাঝের চর পর্যন্ত অভিযান চালিয়ে কোটি টাকা মূল্যের বেহুন্দি জাল, কারেন্ট জাল ও নেট জাল, চরগড়া জাল আটক করা হয়।

এ অভিযান পরিচালনা করেন পিরোজপুর জেলা ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ খায়রুল ইসলাম চৌধুরী। এ সময় উপস্থিত ছিলেন জেলা মৎস্য কর্মকর্তা আবদুল বারী, উপজেলা মৎস্য কর্মকর্তা হাফিজুর রহমান, ফিল্ড এসিস্ট্যান্ট মনোজ কুমার মন্ডল। আটককৃত কোটি টাকা মূল্যের অবৈধ জাল বলেশ্বর নদী তীরবর্তী এলাকায় জন সম্মুখে পুড়িয়ে ফেলা হয়।

উপজেলা মৎস্য কর্মকর্তা হাফিজুর রহমান জানান, মৎস্য রক্ষা ও সংরক্ষণ আইন ১৯৫০ এর ২৪ ধারায় ১০-১৬ জানুয়ারী কম্বো অপারেশনে চলেছে । ২৫ জানুয়ারী হতে ০১ ফেব্রুয়ারী পর্যন্ত বলেশ্বর নদীতে কম্বো অপারেশনে চলবে। ইতোমধ্যে বিভিন্ন প্রকার কোটি টাকা মূল্যের নিষিদ্ধ জাল আটক করার পর পুড়িয়ে ফেলা হয়েছে। তিনি আরও বলেন, এই বিশেষ অপারেশন অব্যাহত থাকবে।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: