করোনা লাইভ
আজকে আক্রান্ত : ১,৫৪০ ◈ আজকে মৃত্যু : ২৮ ◈ মোট সুস্থ্য : ২৬৫,০৯২
প্রচ্ছদ / শিক্ষা / বিস্তারিত

মণিরামপুরের শ্রেষ্ঠ স্কাউট শিক্ষক আহাদ আলী

১৮ জানুয়ারি ২০২০, ৪:৩৬:২২

উত্তম চক্রবর্তী,মণিরামপুর(যশোর)অফিস৷৷ যশোরের মণিরামপুর উপজেলার রাজগঞ্জের ঝাঁপা আলিম মাদ্রাসার সিনিয়র সহকারী শিক্ষক মোঃ আহাদ আলী উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ স্কাউট শিক্ষক নির্বাচিত হয়েছেন ও শিক্ষা প্রতিষ্ঠান সাফল্য অর্জন করেছেন।
গত বৃহস্পতিবার (১৬ই জানুয়ারি) বিকালে মণিরামপুর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসারের কার্যালয়ে সপ্তাহ- ২০১৯ এর বাছাই কমিটি তাকে উপজেলার শ্রেষ্ঠ স্কাউট শিক্ষক হিসেবে নির্বাচিত করেন। এতে উপজেলা নির্বাহী অফিসার আহসান উল্লাহ শরাফী এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদের চেয়ারম্যান নাজমা খানম। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন- উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মোছা. মৌসুমি আক্তার, মণিরামপুর প্রেসক্লাবের সভাপতি ও স্কাউট সম্পাদক মোঃ ফারুক আহমেদ লিটন প্রমূখ। মাদ্রাসার ছাত্রছাত্রীদের পড়াশোনায় মনোযোগি করে তোলা, সঠিক পাঠদান, ঝড়ে পড়া রোধসহ শিক্ষার মানোন্নয়নে কাজ করার জন্য মোঃ আহাদ আলীকে উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ স্কাউট শিক্ষকের মর্যাদা দেওয়া হয় বলে জানা যায়। এদিকে মাদ্রাসার শিক্ষা প্রতিষ্ঠান সাফল্য অর্জন করেছেন -২০১৯ সালে জেলা ও উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত হয়েছেন ও ২০১৯ সালে জি.ডি.সি পরীক্ষায় উপজেলা পর্যায়ে দ্বিতীয় স্থান অধিকার করেছেন। উপজেলার শ্রেষ্ঠ স্কাউট শিক্ষক নির্বাচিত হওয়ায় তাকে অভিনন্দন জানিয়েছেন- অত্র মাদ্রাসার সভাপতি ও আ,লীগনেতা সমাজসেবক প্রভাষক মিজানুর রহমান সহ সকল শিক্ষক-শিক্ষিকা, ছাত্রছাত্রী এবং কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: