করোনা লাইভ
আজকে আক্রান্ত : ১,৩৫৬ ◈ আজকে মৃত্যু : ৩০ ◈ মোট সুস্থ্য : ১৩৭,৯০৫
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

মণিরামপুরে আম্পানের আঘাতে নিহত-৫, ব্যাপক ক্ষয়-ক্ষতি

২২ মে ২০২০, ৯:৫১:৫৪

উত্তম চক্রবর্তী,মণিরামপুর(যশোর)অফিস॥ সুপার সাইক্লোন আম্পানে গাছ ও বাড়ি চাঁপা পড়ে মণিরামপুরের এলাকার পাঁচ জন নিহত হয়েছে বলে খবর পাওয়া গেছে। এছাড়া ফসলি ক্ষেত, গাছ-পালা, ঘরবাড়িসহ ব্যাপক ক্ষতি সাধন হয়েছে রাজগঞ্জ অঞ্চলে।
বৃহস্পতিবার সকালে স্থানীয় সংসদ সদস্য ও স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য, উপজেলা চেয়ারম্যান নাজমা খানম ও মশ্বিমনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল হোসেন ক্ষতিগ্রস্থ এলাকা পরিদর্শন করেছেন।
বুধবার রাতে রাজগঞ্জের উপর দিয়ে বয়ে যাওয়া সুপার সাইক্লোন আম্পানের আঘাতে গাছ ও বাড়ি চাঁপা পড়ে নিহত হয়েছে রাজগঞ্জের মশ্বিমনগর ইউনিয়নের পারখাজুরা গ্রামের ওয়াজেদ আলী মোড়ল (৫৫) ও তার ছেলে ইছা মোড়ল (২২)। ঘরের উপর গাছ চাঁপা পড়ে নিহত হয় তারা। একই গ্রামের ঋষিপাড়ার খোকন দাস (৬০) ও তার স্ত্রী রঙ্গ দাসি (৫৫) এবং দাই পাড়ার জবেদ আলীর স্ত্রী জয়গুন বেগম (৪৮) গাছ ও ঘরের দেওয়াল চাঁপা পড়ে নিহত হয়। এছাড়া একই এলাকার চাকলা ও চাঁপাতলা গ্রামে আরো দুইজন আহত হয়েছে। এখনো পর্যন্ত বিচ্ছিনো রয়েছে সিটি ক্যাবল লাইন। তবে বিদ্যুৎ বিভাগের কর্মীদের অক্লান্ত পরিশ্রমে শুক্রবার দুপুরের পর রাজগঞ্জ অঞ্চলে বিদ্যুৎ চালু রকতে সক্ষম হয়েছে।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: