fbpx
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

উত্তম চক্রবর্তী

মনিরামপুর(যশোর)

মণিরামপুরে ট্রাক্টরের নিচে চাপা পড়ে বৃদ্ধার মৃত্যু

১৯ জুন ২০১৯, ৮:৫১:৫৫

উত্তম চক্রবর্তী,মণিরামপুর(যশোর)অফিস॥ যশোরের মণিরামপুরে ট্রাক্টরের নিচে চাপা পড়ে সুখজান বিবি (৬৫) নামে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে।

বুধবার (১৯ জুন) বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার রোহিতা ইউনিয়নের কাশিমপুর বটতলা নামক স্থানে এ ঘটনা ঘটে।
খবর পেয়ে খেদাপাড়া ক্যাম্প পুলিশ লাশ উদ্ধার করে হেফাজতে নিয়েছে। নিহত সুখজান বিবি বেনাপোলের ঘিবা গ্রামের আমিনুদ্দিনের স্ত্রী।

খেদাপাড়া ক্যাম্পের আইসি এসআই সালাউদ্দিন বলেন, ঘটনার সময় রাজগঞ্জের দিক থেকে একটি ট্রাক্টর মাটি কাটা মেশিন (স্কেভেটর) লোড দিয়ে ঝিকরগাছার দিকে যাচ্ছিল। আর সুখজান বিবি মোটরসাইকেলে চড়ে উপজেলার হরিহরনগরের কায়েমখোলায় পিতার বাড়িতে যাচ্ছিলেন। মোটরসাইকেলটি কাশিমপুর বটতলায় পৌঁছলে ট্রাক্টরের সাথে মুখোমুখি ধাক্কা লাগে।

এসময় সুখজান বিবি সড়কের ওপর পড়ে গেলে ট্রাক্টরটি তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে মৃত্যু হয় বৃদ্ধার। ঘটনার পর ট্রাক্টর চালক ও মোটরসাইকেল চালক দু’জনেই গাড়ি ফেলে পালিয়েছেন। মরদেহ উদ্ধার করে থানায় পাঠানো হয়েছে। মণিরামপুর থানার ওসি (তদন্ত) এসএম এনামুল হক বলেন, ট্রাক্টর ও মোটরসাইকেল আমাদের হেফাজতে আছে। নিহতের স্বজনরা মামলার প্রস্তুতি নিচ্ছেন।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: