fbpx
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

মণিরামপুরে নানাবাড়ি বেড়াতে এসে লাশ হয়ে ফিরল শিশু আজমীর

১৩ এপ্রিল ২০১৯, ১১:৪০:৫৮

উত্তম চক্রবর্তী,মণিরামপুর (যশোর)অফিস॥
পশ্চিম মণিরামপুরের রোহিতা ইউনিয়নের শেখপাড়া গ্রামে নানা ইসমাইল হোসেনের বাড়ি বেড়াতে এসে লাশ হয়ে ফিরল শিশু আজমীর খান।

শনিবার দুপুরে স্বজনরা স্থানীয় আইয়ুব আলীর পুকুর থেকে তার মরদেহ উদ্ধার করেন। বৃহস্পতিবার বিকেলে মামা আব্দুল করিম শেখের বিয়ে উপলক্ষে মা ময়না বেগমের সঙ্গে নানা বাড়ি যায় শিশুটি।

আজমীর যশোর সদরের চাঁচড়া দারোগাবাড়ি এলাকার আলমগীর শেখের ছেলে। সে চাঁচড়া-ভাঁতুড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্র।

উদ্ধারকারী মেহেদী হাসান বলেন, দুপুরে দুই শিশুর সঙ্গে আজমীর পুকুরে গোসল করতে নামে। গোসল শেষে অন্যরা বাড়ি ফিরলেও ফেরেনি সে। খোঁজাখুঁজির এক পর্যায়ে পুকুরে নেমে আজমীরকে উদ্ধার করা হয়। পরে তাকে মণিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনলে চিকিৎসক আজমীরকে মৃত ঘোষণা করেন।

হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক রাজিব পাল বলেন, হাসপাতালে আনার আগেই শিশুটির মৃত্যু হয়েছে। পরে থানায় খবর দিলে পুলিশ এসে মরদেহ হেফাজতে নেন।

মণিরামপুর থানার ডিউটি অফিসার এএসআই জেসমিন বলেন, স্বজনার মরদেহ গ্রহণের জন্য ডিসির বরাবর আবেদন করেছেন। অনুমতি পেলে মরদেহ হস্তান্তর করা হবে।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: