fbpx
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

মণিরামপুরে শত্রুতামূলক আ.লীগ নেতার পটল ক্ষেতের ফলন্ত গাছ কেটে দিয়েছে দুর্বৃত্তরা

২২ অক্টোবর ২০১৯, ১২:০৩:১৪

উত্তম চক্রবর্তী,মণিরামপুর(যশোর)অফিস॥
রাতের অন্ধকারে যশোরের মণিরামপুর উপজেলার রাজগঞ্জের ঝাঁপা গ্রামে এক চাষির এক বিঘা জমিতে আবাদ করা ফলন্ত পটল গাছ কেটে দিয়েছে দুর্বৃত্তরা।
রবিবার সকালে কৃষক জামাল উদ্দিন ঢালী তার পটল ক্ষেতে যেয়ে কাটা গাছগুলো দেখে কান্নায় ভেঙে পড়েন।
কৃষক জামাল উদ্দিন জানান, ঝাঁপা পুলিশ ফাঁড়ির সামনেই আমার পটল ক্ষেত। সেই ক্ষেতে সব গাছগুলোই ফলন্ত। গত শনিবার রাতে দুর্বৃত্তরা শত্রুতামূলক সেই ক্ষেতের পটলের গাছগুলো কেটে দিয়ে আমাকে নিঃস্ব করে দিয়েছে।

স্থানীয় কয়েকজন মহিলা এ প্রতিবেদককে জানান, শত্রুতামূলক ভাবে রাতেই এই ক্ষেতের পটল গাছগুলো কাটা হয়েছে এটা সত্য। এব্যাপারে স্থানীয় ইউপি সদস্য শরিফুল ইসলাম বলেন, আমি বিষয়টি জানিনা।
এ ক্ষতি সাধনের বিষয়ে ক্ষতিগ্রস্থ্য জামাল উদ্দিন থানায় সাধারণ ডায়েরী করবেন জানিয়ে আরো বলেন, গত জাতীয় নির্বাচনের সময় আমার পাঙ্গাস মাছের ঘের থেকে রাতের বেলা দুর্বৃত্তরা প্রায় ৬ লক্ষ্য টাকার মাছ লুট করে নিয়ে যায়। আমি বার বার আর্থিকভাবে ক্ষয়-ক্ষতির শিকার হচ্ছি। ক্ষতিগ্রস্থ্য জামাল উদ্দিন ঢালী ঝাঁপা গ্রামের মৃত হযরত আলীর ছেলে ও ঝাঁপা ইউনিয়ন আওয়ামীলীগের ১নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: