fbpx
প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

উত্তম চক্রবর্তী

মনিরামপুর(যশোর)

মণিরামপুর উপজেলা ভাইস চেয়ারম্যান পদে মনোনয়ন প্রত্যাশি ছকিনা খাতুন

২৮ জানুয়ারি ২০১৯, ৬:৫৬:৫৮


মণিরামপুর অফিস :
আসন্ন মণিরামপুর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে মনোনয়ন প্রত্যাশি উপজেলা মহিলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদিকা ও খেদাপাড়া ইউনিয়ন পরিষদের ৫, ৮ ও ৯ ওয়ার্ডের সংরক্ষিত মহিলা ইউপি সদস্য ছকিনা খাতুন। তৃণমূল আওয়ামী লীগ সহযোগী সংগঠনের মাঝেও ব্যাপক জনপ্রিয় তিনি।

তার নির্বাচনী এলাকায় বর্তমান সরকারের উন্নয়নের বার্তা নিয়ে মণিরামপুর উপজেলার বিভিন্ন হাট-বাজার, পথে-প্রান্তরে ও পাড়া মহল্লায় প্রচারণা চালিয়ে যাচ্ছেন। তিনি আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পাবেন বলে আশাবাদী এলাকাবাসীর।

মণিরামপুর উপজেলা মহিলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদিকা ছকিনা খাতুন আওয়ামী লীগের মনোনয়নে উপজেলা নির্বাচন করার বিষয়ে ব্যাপক আশাবাদী। তিনি মনে করেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবার তাকে এ সুযোগ দিলে তিনি মণিরামপুর উপজেলায় উন্নয়ন ও মহিলা, শিশু ও গরীব মেহনতি মানুষের জন্য কাজ করতে পারবেন।

তিনি আরো বলেন, আমি দীর্ঘদিন যাবত আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত আছি। এবার মণিরামপুর উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে মনোনয়ন চাইবো। প্রধানমন্ত্রী শেখ হাসিনা যোগ্য মনে করলে ও নারীর ভবিষৎ নিশ্চিত করণের জন্য অবশ্যই আমাকে মনোনয়ন দেবে। আমি আওয়ামী লীগের মনোনয়ন পেলে মণিরামপুর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হয়ে আওয়ামী লীগের বিজয় নিশ্চিত করবো।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: