fbpx
প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

মো. দ্বীন ইসলাম

মতলব উত্তর (চাঁদপুর)

মতলবকে উন্নয়নের রোল মডেল হিসেবে গড়তে কাজ করে যাচ্ছি —নুরুল আমিন রুহুল এমপি

১১ অক্টোবর ২০১৯, ৫:৪৭:২৩

মতলবকে উন্নয়নের রোল মডেল হিসেবে গড়তে কাজ করে যাচ্ছি। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকারের উন্নয়ন কর্মকান্ড ত্বরান্বিত করতে দিনরাত পরিশ্রম করে চলেছি। ইতিমধ্যে মতলবের জনগণের চাহিদা ও আমার ঐকান্তিক প্রচেষ্টায় মেঘনা-ধনাগোদা বেড়িবাধের উন্নয়ন কর্মকা-ের জন্য সরকার ১হাজার ১২৩ কোটি টাকা বরাদ্দের জন্য প্রক্রিয়াধীন রয়েছে, যা অচিরেই কাজ শুরু করতে পারবো ইন্শা আল্লাহ। মতলব উত্তর উপজেলার চরাঞ্চলে অর্থনৈতিক অঞ্চলের সীমানা নির্ধারণ করার জন্য সরকার বরাদ্দ অনুমোদন করেছেন, কাজও শুরু হয়েছে। কিছুদিন পরই ইকোনমিক জোনের কাজের অগ্রগতি দৃশ্যমান হবে। এছাড়াও মতলবে স্কুল কলেজ, মসজিদ মাদ্র্রাসা’সহ সকল ধর্মীয় প্রতিষ্ঠান, রাস্তাঘাট, ব্রীজ কালর্ভাট সহ অবকাঠামোগত উন্নয়ন কর্মকান্ড চলমান আছে। মতলবের উন্নয়ন কর্মকান্ড নিয়ে এসব কথা বলেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সহ-সভাপতি ও চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব অ্যাডভোকেট মো. নুরুল আমিন রুহুল।
তিনি এক প্রশ্নের উত্তরে বলেন, মতলবের চলমান উন্নয়ন কর্মকান্ড দেখে ঈর্ষান্বিত হয়ে বিভিন্ন ধরনের অপতৎপরতা চালাচ্ছে একটি মহল। তারা মতলবের উন্নয়নকে বাধাগ্রস্ত করতে চায়।
সাংসদ নুরুল আমিন রুহুল বলেন, আমার কাছ থেকে অনৈতিক সুযোগ সুবিধা বা ব্যক্তিস্বার্থ সংশ্লিষ্ট কিছু করতে না পেরে এক শ্রেণির লোক সামাজিক যোগাযোগ মাধ্যম’সহ বিভিন্ন ভাবে অপপ্রচার ও প্রোপাগা-া শুরু করেছে। মতলবের উন্নয়ন কর্মকান্ড ত্বরান্বিত করতে মতলবের সকল জনগণ আমার পাশে রয়েছে। যত বাধাই সৃষ্টি করার অপচেষ্টা করা হোক মতলবের আপামর জনগণ কে সাথে নিয়ে প্রতিহত করব ইন্শা আল্লাহ। তিনি আরোও বলেন, আমি বা আমার পরিবারের কারো নাম যদি কেউ ব্যবহার করে অবৈধ কিছু করার চেষ্টা করে তাহলে সাথে সাথে আমাকে জানাবেন অথবা আইনের হাতে সোপর্দ করবেন।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: