মো. দ্বীন ইসলাম

চাঁদপুর প্রতিনিধি

মতলবকে মাদক মুক্ত করতে সকলের সহযোগিতা চাই –আশফাক চৌধুরী মাহি

১২ জুন ২০১৮, ৭:৪৬:৪১


মো. দ্বীন ইসলাম, মতলব উত্তর (চাঁদপুর) :

বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের সহ-সম্পাদক পদে আশফাক চৌধুরী মাহি নির্বাচিত হওয়ায় গত ১২ জুন সকালে মোহনপুরস্থ দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম এমপি’র নিজ বাড়ীতে ফুলেল শুভেচ্ছা জানান, মতলব উত্তর উপজেলা ছাত্রলীগের নেতৃবৃন্দ।
সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, মতলব উত্তর উপজেলা ছাত্রলীগের আহবায়ক ও চাঁদপুর জেলা পরিষদ সদস্য মোঃ মিনহাজ উদ্দিন খান। উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক তামজিদ সরকার রিয়াদের স ালনায় আরো বক্তব্য রাখেন, ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সহ-সভাপতি রহমত উল্যাহ সরকার লিখন, শেখ রাসেল জাতীয় শিশু কিশোর সংগঠনের মতলব উত্তর উপজেলা শাখা সভাপতি শিবলী এমরান জুয়েল, উপজেলা ছাত্রলীগের সদস্য আমিনুল ইসলাম, ছেংগারচর পৌর ছাত্রলীগের সভাপতি তোফায়েল আহমেদ সরকার, সাধারণ সম্পাদক আল ইমরান প্রধান, সাংগঠনিক সম্পাদক ইব্রাহিম মিয়া, ষাটনল ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মাহমুদুল হাসান দোলন, সাধারণ সম্পাদক রাশেদুল হাসান, সাদুল্যাপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ওয়াসিম নিলয়, বাগানবাড়ি ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোঃ আরিফুল ইসলাম, সাধারণ সম্পাদক সাইফুল খান, দূর্গাপুর ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফখরুল ইসলাম রনি, কলাকান্দা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মো. অপু, সাধারণ সম্পাদক আদম আলী, মোহনপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মো. নাজির সাব্বির, সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম, এখলাছপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি নাছির ঢালী, ফরাজীকান্দি ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রুবেল বাবু, সাধারণ সম্পাদক নাছিম রানা, গজরা ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, ফতেপুর পশ্চিম ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান কাজল, সুলতানাবাদ ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মাজহারুল ইসলাম, সাধারণ সম্পাদক তাজুল ইসলাম, ইসলামাবাদ ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ফরহাদ, সাধারণ সম্পাদক তামজিদ হোসেন রিয়াদ প্রমুখ।

ফুলেল শুভেচ্ছা সিক্ত হয়ে প্রধান অতিথি বাংলাদেশ ছাত্রলীগের সহ-সম্পাদক আশফাক চৌধুরী মাহি বলেন, মানুষের কল্যাণে আমাদের পরিবার রাজনীতি করেন। আমার দাদা দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম এমপি, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ বাস্তবায়ন ও বাংলাদেশের প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ভিশন ২১ বাস্তবায়নে কাজ করে যাচ্ছে। তিনি ২৯ বছর ঢাকা মহানগর আওয়ামীলীগের নেতৃত্বে ছিলেন। আমার দাদার সহযোগী হিসেবে আমাদের পুরো পরিবার মতলবের মানুষের ভাগ্য উন্নয়নে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। তিনি বলেন আমার দাদা চাঁদপুর-২ আসন থেকে এমপি ও মন্ত্রী হয়ে উন্নয়নের জোয়ারে বাসিয়ে দিয়েছেন।

তিনি আরো বলেন, আমার যোগ্যতায় আমি বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক নির্বাচিত হয়েছি। আমার দাদা আমাদেরকে আদর্শ রাজনীতি করার পথ দেখিয়েছেন। আমাদের পরিবার আজীবন বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা এবং জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের রাজনীতি চালিয়ে যাবো। যারা ঢাকায় বসে যড়যন্ত্র করে মতলবের মানুষকে ধোকা দিয়ে রাজনীতি করতে চান, তাদেরকে এলাকায় এসে জনগনের সাথে কাজ করার জন্য আহবান জানাই।
তিনি ছাত্রলীগের নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, সকল যড়যন্ত্র মোকাবেলা করে উন্নয়নের ধারা অব্যহত রাখার জন্য আগামী নির্বাচনে নৌকাকে বিজয়ী করতে হবে। কোন ক্রমেই ছাত্রলীগের ইতিহাস যেন বিকৃত না হয়, সেদিকে খেয়াল রেখে সন্ত্রাস, জঙ্গীবাদ, বাল্যবিবাহ, মাদকের বিরুদ্ধে সজাগ থাকতে হবে। তাই আসুন সকলে ঐক্যবদ্ধভাবে মতলবকে মাদকমুক্ত করি।

ছবি ক্যাপশন: ১
বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের সহ-সম্পাদক পদে আশফাক চৌধুরী মাহি নির্বাচিত হওয়ায় গত ১২ জুন সকালে মোহনপুরস্থ দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম এমপি’র নিজ বাড়ীতে ফুলেল শুভেচ্ছা জানান মতলব উত্তর উপজেলা ছাত্রলীগের নেতৃবৃন্দ।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: