করোনা লাইভ
আজকে আক্রান্ত : ২,৯৯৫ ◈ আজকে মৃত্যু : ৪২ ◈ মোট সুস্থ্য : ১৫৩,০৮৯
প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

মো. দ্বীন ইসলাম

চাঁদপুর প্রতিনিধি

মতলববাসীকে ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন এমএ কুদ্দুস

৩১ জুলাই ২০২০, ১০:৫৮:১৯

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে দেশ ও সমগ্র মুসলিম উম্মাহকে শুভেচ্ছা জানিয়েছেন মতলব উত্তর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস।

এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন “সারা বিশ্বে এই মহামারী অবস্থায়, সমগ্র মুসলিম উম্মাহর জন্য ত্যাগের মহিমায় মহিমান্বিত হওয়ার বার্তা নিয়ে এল পবিত্র ঈদুল আযহা। তাই বন্যা দুর্গত এই বাংলাদেশের বর্তমান পরিস্থিতিতে আমরা সকলেই কেবল আল্লাহর সন্তুষ্টি অর্জনের জন্য পশু কোরবানী নয় বরং দুর্নীতি, তোষামোদী, অব্যবস্থাপনায় নিমজ্জিত মনের পশুকেও কোরবানী করি।

বিশ্ব স্বাস্থ্য সংস্থা নির্দেশিত স্বাস্থ্য বিধি মেনে, শারীরিক দুরত্ব বজায় রেখে প্রত্যেকে প্রত্যেককে নিরাপদ রাখি। পাশাপাশি করোনায় ক্ষতিগ্রস্ত ও বন্যায় আক্রান্ত মানুষের পাশে দাড়ানো আমাদের নৈতিক দায়িত্ব।

তাই আসুন প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ঘোষিত ৩১ দফা নির্দেশনা মেনে চলি। দেশের অর্থনৈতিক ও সামগ্রিক উন্নয়নে দেশপ্রেমিক নাগরিক হিসেবে নিজ নিজ দায়িত্ব পালন করি। পরিশেষে দেশ ও সমগ্র বিশ্বে অবস্থান রত সকল ভাই বোনের সুস্বাস্থ্য, সুন্দর জীবন ও দীর্ঘায়ু কামনা করছি। জয় বাংলা,জয় বঙ্গবন্ধু

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: