করোনা লাইভ
আজকে আক্রান্ত : ০ ◈ আজকে মৃত্যু : ০ ◈ মোট সুস্থ্য : ৭৮,১০২
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

মো. দ্বীন ইসলাম

চাঁদপুর প্রতিনিধি

মতলবের জহিরাবাদ ইউপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেলোয়ার মল্লিক

২৯ জুন ২০২০, ৫:৫৭:১৩

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার জহিরাবাদ ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন দেলোয়ার হোসেন মল্লিক গত ১১ই জুন ইউপি চেয়ারম্যান আলী আক্কাছ বাদলের মৃত্যুতে চেয়ারম্যান পদটি শূণ্য ঘোষনা করা হয়।

২৯জুন (সোমবার) সকালে ইউনিয়ন পরিষদ সভা কক্ষে ইউপি সদস্য ও প্যানেল চেয়ারম্যান দেলোয়ার হোসেন মল্লিকের সভাপতিত্বে ও ইউপি সচিব করিম আহম্মেদ দিপুর সঞ্চালনায় সভার শুরুতে মরহুম আলী আক্কাছ বাদলের মৃত্যুতে শোক প্রস্তাব আনা হয়। তাঁর আত্মার প্রতি শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নীরবতা পালন করা হয়।

প্রথম সভায় ২ নং ওয়ার্ডের ইউপি সদস্য মোহাম্মদ হোসেন ভারপ্রাপ্ত চেয়ারম্যান পদে ৫নং ওয়ার্ড সদস্য দেলোয়ার হোসেন মল্লিকের নাম প্রস্তাব করলে সংখ্যা গরিষ্টতায় মেম্বারদের সম্মতিক্রমে দেলোয়ার হোসেন মল্লিককে ভারপ্রাপ্ত চেয়ারম্যান হিসেবে নির্বাচিত করা হয়।

সভায় উপস্থিত ছিলেন- সংরক্ষিত মহিলা সদস্য (১, ২ ও ৩নং ওয়ার্ড) রোকেয়া বেগম, সংরক্ষিত মহিলা সদস্য (৪, ৫ ও ৬নং ওয়ার্ড) মাকসুদা বেগম, ১নং ওয়ার্ডের সাধারণ সদস্য বিল্লাল হোসেন, ২নং ওয়ার্ডের সাধারণ সদস্য মোহাম্মদ হোসেন, ৩নং ওয়ার্ডের সাধারণ সদস্য মো. মোখলেছুর রহমান, ৪নং ওয়ার্ডের সাধারণ সদস্য মোশাররফ হোসেন, ৫নং ওয়ার্ডের সাধারণ সদস্য দেলোয়ার হোসেন, ৬নং ওয়ার্ডের সাধারণ সদস্য মানিক সরকার ও ৭নং ওয়ার্ডের সাধারণ সদস্য কাজল বেপারী।

ইউপি সচিব করিম আহম্মেদ দিপু বলেন, চেয়ারম্যান আলী আক্কাছ বাদলের মৃত্যুতে এ পদটি শূণ্য হয়। আজ (সোমবার) সভায় ইউপি সদস্য মোহাম্মদ হোসেন ভারপ্রাপ্ত চেয়ারম্যান পদে দেলোয়ার হোসেন মল্লিকের নাম প্রস্তাব আনার পর উপস্থিত সকল সদস্যের সম্মতিতে ভারপ্রাপ্ত চেয়ারম্যান হিসেবে দেলোয়ার হোসেন মল্লিককে নির্বাচিত করা হয়।

পরে ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেলোয়ার হোসেন মল্লিক উপস্থিত জনগণের উদ্দেশ্যে বলেন, সুন্দর ভাবে ইউনিয়ন পরিষদের কার্যক্রম পরিচালনা করার জন্য ইউপি সদস্য ও জনগণের সার্বিক সহযোগিতা প্রয়োজন। সবার সার্বিক সহযোগিতায় জহিরাবাদ ইউনিয়ন পরিষদকে ডিজিটাল ও আধুনিক ভাবে গড়ে তোলতে চেষ্টা করব।

তিনি চাঁদপুর-২ (মতলব উত্তর- মতলব দক্ষিণ) আসনের সংসদ সদস্য এ্যাড. আলহাজ্ব নুরুল আমিন রুহুল এর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: