করোনা লাইভ
আজকে আক্রান্ত : ০ ◈ আজকে মৃত্যু : ০ ◈ মোট সুস্থ্য : ১০৩,২২৭

মো. দ্বীন ইসলাম

চাঁদপুর প্রতিনিধি

মতলবে আরো ২০ জনের করোনা শনাক্ত

২৭ জুন ২০২০, ২:১৪:৩৬

চাঁদপুরের মতলব উত্তর ও মতলব দক্ষিণ উপজেলায় নতুন করে আরো ২০ জন করোনায় আক্রান্ত হয়েছে। তান্মধ্যে মতলব উত্তরে ১৫ জন ও মতলব দক্ষিণে ৫ জন। শনিবার(২৭ জুন) মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.নুশরাত জাহান মিথেন ও মতলব দক্ষিণ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. গোলাম কাওছার হিমেল বিষয়টি নিশ্চিত করেছেন।

এ নিয়ে মতলব উত্তর উপজেলায় ৬১ জন ও মতলব দক্ষিণ উপজেলায় ৮৪ জন করোনা রোগী শনাক্ত হলো।
মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়, ২১ জুন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে করোনা উপসর্গ সন্দেহে ১৭ জনের করোনা পরীক্ষার জন্য নমুনা পাঠানো হয়।

শনিবার (২৭ জুন) নমুনা পরীক্ষার ফলাফল আসে। এর মধ্যে ১৫ জনের করোনা পজেটিভ ও অপর ২ জনের করোনা নেগেটিভ ফলাফল আসে। আক্রান্তরা হলেন বাবুল হোসেন (৫০), মজিবুর রহমান (৪৭), ওম্মে হানি বেলি (৩০), নজরুল ইসলাম (৪৫),শাহানাজ (৫০), শাহাজালাল (১৪), জয়নাল আবেদীন (৪৮), আব্দুল শিকদার (৬০), কাজী কাউসার হোসেন (৩৬), রুবেল (২৪), কামাল হোসেন (৫২), মাহবুব আলম মানিক(৩৯), মনির(২৪), সজিব হোসেন (২৪) জাকির হোসেন (৫৫), রুহুল আমিন (৭৪) ও শেফালী (৫৬)।

মতলব দক্ষিন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়, শনিবার (২৭ জুন) নমুনা পরীক্ষার ৫ জনের ফলাফল আসে করোনা পজেটিভ

মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.নুশরাত জাহান মিথেন বলেন, আক্রান্তদের বাড়ি লকডাউন করা হবে। তারা নিজেদের বাড়িতে চিকিৎসাধীন আছে।
মতলব দক্ষিণ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. গোলাম কাওছার হিমেল নতুন আক্তান্তদের বাড়ি লকডাউন করা হবে। পরিবারের সদস্যদের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হবে।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: