করোনা লাইভ
আজকে আক্রান্ত : ২,৪২৩ ◈ আজকে মৃত্যু : ৩৫ ◈ মোট সুস্থ্য : ১২,১৬১
প্রচ্ছদ / জাতীয় / বিস্তারিত

মো. দ্বীন ইসলাম

চাঁদপুর প্রতিনিধি

মতলবে চর পাথালিয়া আশ্রয়ন প্রকল্পের চাবি হস্তান্তর

২৩ ফেব্রুয়ারি ২০২০, ৯:৪৬:৫৫

মতলব দক্ষিণ উপজেলার চর পাথালিয়া আশ্রয়ন প্রকল্প-২ এর নির্মাণ কাজ শেষে চাবি হস্তান্তর করা হয়েছে। রোববার (২৩ ফেক্রুয়ারী) দুপুরে ৩৮ বীর কুমিল্লা সেনানিবাসের মেজর সাদিকুর রহমান উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাহমিদা হকের কাছে প্রকল্পের চাবি প্রদান করেন।
উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা যায়, ২০১৭-২০১৮ অর্থ বছরে ৩ কোটি টাকা ব্যয়ে ৮ দশমিক ২শথ ৫৬ একর ভূমির উপর ৩৮ বীর কুমিল্লা সেনানিবাসের সার্বিক সহযোগিতায় আশ্রয়ন প্রকল্পটি নির্মাণ করেন। এখানে ২৭টি ব্যারাকে ১শত ৩৫টি গৃহহীন পরিবার বসবাসের সুযোগ পাবে। হস্তান্তর অনুষ্ঠানে উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার আওরঙ্গজেব, মহিলা ভাইস চেয়ারম্যান ফেরদৌসি বেগম রুনু, উপ-সহকারি প্রকৌশলী মো. কামরুল ইসলাম, আ’লীগ নেতা হানিফ চৌধুরী প্রমুখ উপস্থিত ছিলেন।
উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাহমিদা হক বলেন, এই প্রকল্পের জন্য অনেক গৃহহীন পরিবার বসবাসের জন্য আবেদন করেছে। তাদের আবেদন যাচাই-বাছাই করে ঘর বরাদ্দ দেওয়া হবে।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: