করোনা লাইভ
আজকে আক্রান্ত : ২,৯৯৫ ◈ আজকে মৃত্যু : ৪২ ◈ মোট সুস্থ্য : ১৫৩,০৮৯
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

মো. দ্বীন ইসলাম

চাঁদপুর প্রতিনিধি

মতলব উত্তরবাসীকে পবিত্র ঈদুল আযহা’র শুভেচ্ছা

৩১ জুলাই ২০২০, ১১:৩৮:৩৪

মুসলিম উম্মাহর মাঝে সমাগত পবিত্র ঈদুল আযহা উপলক্ষে মতলব উত্তর থানার ইন্সপেক্টর শাহজাহান কামাল পৃথক বার্তায় মতলব উত্তরবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন।

শুক্রবার (৩১জুলাই) এক শুভেচ্ছা বার্তায় মতলব উত্তর উপজেলাবাসীকে জানান, নানা বাধা বিপত্তি উৎরাই পেরিয়ে বিগত দিনের চলার পথে সুখ-দু:খ, পাওয়া না পাওয়ার ক্লান্তিকে ভুলে গিয়ে নতুনত্বের আহব্বানে সুখের স্মৃতি গুলোকে মনে আঁকড়ে ধরতে হবে।

সেই সাথে সকল শ্রেনী পেশাজীবিকে ঐক্যবদ্ধ হয়ে মতলব উত্তরের সমস্যা ও সম্ভাবনা গুলোকে খোঁজে বের করে সমাধানকল্পে কাজ করতে হবে। সেই সাথে মাদক, হেরোইন, গাজাঁ, ফেনসিডিল, ইয়াবা, ধর্ষণ’সহ সকল প্রকার অপরাধমুক্ত সমাজ বিনির্মানে জনপ্রতিনিধিদের পাশা-পাশি সকল সামাজিক, রাজনৈতিক ব্যাক্তিবর্গকে নিরলসভাবে ঐক্যবদ্ধ হয়ে এগিয়ে আসতে হবে। সকলের ঐকান্তিক প্রচেষ্টা আর সহযোগিতায় একটি আলোকিত মতলব উত্তর তথা উন্নয়নশীল দেশ গঠন করা সম্ভব।

মতলব উত্তর উপজেলাবাসীর সম্মিলিত প্রচেষ্টায় অপরাধমুক্ত মতলব উত্তর বাস্থবায়ন করা সম্ভব বলে এ কর্মকর্তা আশাবাদী। পরিবর্তন পরিবর্ধন ধারাবাহিকতায় ঈদুল আযহা সবার জীবনে বয়ে আনুক অনাবিল সূখ শান্তি ও সমৃদ্ধি।

অপর দিকে কোভিট-১৯’র বা করোনা ভাইরাস সংক্রমনের কারণে সারা বিশ্ব আজ থমকে আছে। দেশের এ ক্লান্তি লগ্নে সরকারের বেধেঁ দেওয়া সকল আইন ও নির্দেশনা মেনে চলতে হবে। সরকারের গৃহিত সকল উদ্যোগ বাস্থবায়নে সবাইকে আন্তরিকতার সহিত কাজ করলে মহামারি করোনা পরিস্থিতি মোকাবেলা করে স্বাভাবিক জীবনে ফিরে আসতে সক্ষম হবো।

ঈদুল আযহায় সামাজিক দূরত্ব নিশ্চিত করণ এবং আইনশৃঙ্খলা পরিস্থিতি যাতে বিঘ্ন না ঘটে সে জন্য থানা পুলিশের পাশা-পাশি আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর বিশেষ টিম উপজেলার সর্বত্র কাজ করবে এতে কোথাও কোন অনিয়ম বা অপ্রীতিকর ঘটনায় কাউকে ছাড় দেওয়া হবে ন।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: