fbpx
প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

মতলব উত্তরের ইসলামাবাদ ইউনিয়নে আ’লীগের ৭০তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

২৪ জুন ২০১৯, ৭:৫৩:০১

মতলব উত্তর উপজেলার ১৩নং ইসলামাবাদ ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে বাংলাদেশ আওয়ামীলীগের ৭০তম প্রতিষ্ঠা বার্ষিকীতে কেক কাটা হয়।

মতলব উত্তর ব্যুরো :
মতলব উত্তর উপজেলার ১৩নং ইসলামাবাদ ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে বাংলাদেশ আওয়ামীলীগের ৭০তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে। এ উপলক্ষ্যে সোমবার (২৪ জুন) বিকালে নন্দলালপুর আহরণী সংঘ অডিটোরিয়ামে আলোচনা সভা ও কেক কাটার আয়োজন করা হয়।
ইসলামাবাদ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি বাবু অমৃতলাল নাগের সভাপতিত্বে ও ইউনিয়ন যুবলীগের সভাপতি মিজানুর রহমানের সঞ্চালনায় সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি শহীদ উল্লা মাষ্টার, ইসলামাবাদ ইউপি চেয়ারম্যান সাজেদুল হাসান বাবু (বাতেন), উপজেলা আওয়ামীলীগের সদস্য রাধ্যে শ্যাম সাহা, আওয়ামীলীগ নেতা মানিক সরকার মানিক, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শাহজালাল মাষ্টার, ইসলামাবাদ ইউনিয়ন যুবলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক নূরুল আমিন পাটোয়ারী, ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি জালাল উদ্দিন, সাধারন সম্পাদক নাছির উদ্দিন, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ফরহাদ ভুইয়া প্রমুখ।
আরও উপস্থিত ছিলেন, আওয়ামীলীগ নেতা মোফাজ্জল হোসেন মেম্বার, আব্দুল কাদির প্রধান, আব্দুল হাই, নিজাম উদ্দিন, মানিক প্রধান, হানিফ দর্জি, ইউপি সদস্য আলী হোসেন, যুবলীগ নেতা রিপন প্রধান, শাহীন দর্জি, ইউনিয়ন ছাত্রলীগ নেতা কামরুল ইসলাম, শাওন সরকার’সহ আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
বিশেষ অতিথির বক্তব্যে ইউপি চেয়ারম্যান সাজেদুল হাসান বাবু (বাতেন) বলেন, সকলে ঐকবদ্ধ হয়ে দলকে সুসংগঠিত রাখতে হবে। দেশ ও জাতি উন্নয়নে সুসংগঠিত দলের বিকল্প নেই। সেক্ষেত্রে আওয়ামীলীগ একধাপ এগিয়ে। আমি মনে করি আওয়ামীলীগ জাতীয় পর্যায় থেকে শুরু করে তৃণমূল পর্যন্ত প্রত্যেকটি ধাপে আওয়ামীলীগ শক্তিশালী ও সুসংগঠিত। এর ধারা অব্যাহত রাখতে হলে সকলে মিলে মিশে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বিশে^র সাথে তাল মিলিয়ে দেশ এগিয়ে যাচ্ছে, আরো এগিয়ে যাবে।

ছবি০-০২ :
মতলব উত্তর উপজেলার ১৩নং ইসলামাবাদ ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে বাংলাদেশ আওয়ামীলীগের ৭০তম প্রতিষ্ঠা বার্ষিকীতে কেক কাটা হয়।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: