করোনা লাইভ
আজকে আক্রান্ত : ০ ◈ আজকে মৃত্যু : ০ ◈ মোট সুস্থ্য : ১৩৯,৮৬০
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

মতলব উত্তরের এখলাছপুরে ঈদ সামগ্রী ও নগদ অর্থ বিতরণ

২২ মে ২০২০, ৭:৩৩:০২

মতলব উত্তরের এখলাছপুরে আলোকিত সার্বিক গ্রাম উন্নয়ন সমবায় সমিতি লিঃ এর পক্ষ থেকে করোনা ভাইরাসের কারনে কর্মহীন ও অসহায় ২০০টি পরিবারের মাঝে ঈদ সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করা হয়। বৃহস্পতিবার (২১ মে) দুপুরে উপজেলার এখলাছপুরে ঈদ উপহার বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত হয়।

এখলাছপুর আলোকিত সার্বিক গ্রাম উন্নয়ন সমবায় সমিতি লিঃ এর সভাপতি ও ৩নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক মো. আবু জাফর বেপারীর সভাপতিত্বে ঈদ সামগ্রী বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক জিএম ফারুক।

তিনি বলেন, করোনা সংকটের এই মুহুর্তে প্রত্যেকের সামর্থ্য অনুযায়ী অসহায়, কর্মহীন মানুষের পাশে এসে দাঁড়াতে হবে। এই সংগঠনের সদস্যরা সামর্থ্য অনুযায়ী মানুষের পাশে দাঁড়াচ্ছে। এর আগেও এই সংগঠনের মাধ্যমে খাদ্য সামগ্রী বিতরণ ও করোনা প্রতিরোধক বিতরণ করেছি।

সভাপতির বক্তব্যে মো. আবু জাফর বেপারী বলেন, জাতীয় এই সংকটময় মুহূূর্তে আমার সংগঠনের পক্ষ থেকে সাধ্যমত চেষ্টা করছি করোনা ভাইরাসের কারনে কর্মহীন হয়ে পড়া ও অসহায় মানুষের পাশে দাঁড়ানোর জন্য। আমি সরকারের পাশাপাশি সামর্থ্য অনুযায়ী সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানাই।
এ সময় উপজেলা কৃষকলীগের সদস্য মোজাম্মেল হক, এখলাছপুর ইউনিয়ন যুবলীগ সহ-সভাপতি মো. লিটন সরদারসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: