fbpx
প্রচ্ছদ / শিক্ষা / বিস্তারিত

মতলব উত্তরের চরকালিয়া উবি’র এডহক কমিটির দায়িত্ব গ্রহণ উপলক্ষে সভা ও মিলাদ মাহফিল ও মিলাদ মাহফিল

৫ অক্টোবর ২০১৯, ৭:৩২:২৪

মতলব উত্তর উপজেলার চরকালিয়া উচ্চ বিদ্যালয়ের এডহক কমিটির দায়িত্ব গ্রহণ উপলক্ষ্যে মিলাদ মাহফিল দোয়ার অনুষ্ঠিত হয়।

মতলব উত্তর উপজেলার চরকালিয়া উচ্চ বিদ্যালয়ের এডহক কমিটির দায়িত্ব গ্রহণ উপলক্ষ্যে শনিবার সকালে বিদ্যালয় প্রাঙ্গনে সভা ও মিলাদ মাহফিল দোয়ার অনুষ্ঠিত হয়।
এডহক কমিটির সদস্য সচিব ও প্রধান শিক্ষক মোহাম্মদ দলিল উদ্দিনের সভাপতিত্বে ও সিনিয়র শিক্ষক শাহ্ মো. নাসির উদ্দিনের পরিচালনায় সভায় প্রধান অতিথির বক্তৃতা করেন- সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী গাজী মুক্তার হোসন।
আরো বক্তৃতা করেন- এডহক কমিটির অভিভাবক সদস্য গাজী কামাল হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক গাজী ইলিয়াছুর রহমান, জেলা যুবলীগের নেতা গাজী শাখাওয়াত হোসেন, বিদ্যালয়ের দাতা রমিজ উদ্দিন শিশির, উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক আবদুর রব প্রধান, ফরাজীকান্দি ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাছিম রানা।
দোয়া পরিচালনা করেন- ধর্মীয় শিক্ষক মাওলানা আবদুল্লাহ আল মামুন।
বিদ্যালয়ের শিক্ষার মানোন্নয়ন’সহ অবকাঠামো উন্নয়নে সকলের সহযোগিতা চেয়ে গাজী মুক্তার হোসেন বলেন, বিদ্যালয়ের অবকাঠামো উন্নয়ন করা জন্য সরকারী ভাবে বরাদ্দ রয়েছে। শিক্ষার মানোন্নয়নে সরকার কাজ করছে। অভিভাবক, শিক্ষক ও কমিটির যৌথ প্রচেষ্টার মাধ্যমে বিদ্যালয়ের সার্বিক উন্নয়ন করব।
শিক্ষা অবকাঠামো উন্নয়নেও অনেক এগিয়েছে উল্লেখ করে তিনি বলেন, শিক্ষার গুনগত মান বৃদ্ধি করতে হবে। এজন্য আমাদের সবচেয়ে বড় দরকার মানসম্পন্ন শিক্ষক। শিক্ষক তৈরির জন্য প্রাতিষ্ঠানিক শিক্ষা ও উদ্যোগ প্রয়োজন, আমরা তা করব। বিদ্যালয়ের জমি বেদখল হয়েছে, তা উদ্ধার করে সীমানা প্রাচীর দেয়ার পর পরীক্ষা কেন্দ্র আনার জন্য চেষ্টা করব।
এ সময় উপস্থিত ছিলেন- চরকালিয়া উচ্চ বিদ্যালয়ের দাতা হাজী আবদুল মজিদ, সমাজ সেবক বশির আল হেলাল, মাহবুব আলম মিষ্টার, নাওভাঙ্গা জয়পুর উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক আবদুল হান্নান, ওমান বঙ্গবন্ধু পরিষদের সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দিন প্রধান, উপজেলা ছাত্রলীগ নেতা আবু হানিফ অভি।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: