প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

মতলব উত্তরের জনসভাটি মহাসমাবেশে রূপান্তরিত হবে- দেওয়ান জহির

১২ জুলাই ২০১৯, ১২:৩৪:০৫

মতলব উত্তর উপজেলার মোহনপুর ইউনিয়ন যুবলীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন- উপজেলা যুবলীগের সভাপতি দেওয়ান মো. জহির।

মতলব উত্তর উপজেলা মোহনপুর ইউনিয়ন যুবলীগের বর্ধিত সভা গতকাল বৃহস্পতিবার মুদাফর বাজার অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত হয়। ইউনিয়ন যুবলীগের সভাপতি বিল্লাল হোসেন তপাদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন জয়ের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন-উপজেলা যুবলীগের সভাপতি দেওয়ান মো. জহির। তিনি বলেন- জনসভাকে সামনে রেখে মতলব উত্তরে ব্যাপক প্রস্তুতি চলছে। আমরা আশা করছি, এই জনসভায় জনস্রোত নামবে। মতলব উত্তরের জনসভাটি মহাসমাবেশে রূপান্তরিত হবে। মতলববাসী তাদের প্রিয় মন্ত্রীকে স্বাগত জানানোর অপেক্ষায় আছে। তিনি আরো বলেন- বৃহত্তর মতলবের উন্নয়নের জন্য আসছে ১৩জুলাই শনিবার খুবই গুরুত্বপূর্ন দিন। ওই দিন জনসভায় উপস্থিত হয়ে আধুনিক মতলব বিনির্মানে ভূমিকা রাখবেন। তিনি উপস্থিত সকলের উদ্দেশ্যে বলেন- উন্নয়নের সারথীকে বরণ করতে নেয়া হয়েছে নানা প্রস্তুতি। সাধারণ মানুষ থেকে শুরু করে রাজনৈতিক নেতৃবৃন্দ, সুশীল সমাজ সবাই অধীর আগ্রহে অপেক্ষা করছেন প্রিয় নেতার জন্য। সবাই তাকিয়ে আছেন নেতা কখন আসবেন, উন্নয়নের অগ্রদূত কখন আসবেন।
প্রধান বক্তার বক্তব্য রাখেন- বিশিষ্ট শিল্পপতি আওয়ামীলীগ নেতা কাজী মিজানুর রহমান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন- উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাজী শরীফ, হিন্দু, বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি রাধা শ্যাম সাহা চান্দুু, ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আ. হাই প্রধান, সাধারণ সম্পাদক হুমায়ুুন হাওলাদার। আরো বক্তব্য রাখেন- উপজেলা যুবলীগের সদস্য কাজী হাবিবুর রহমান, কাজী মর্তুজা, মোহনপুর ইউনিয়ন যুবলীগের সহ- সভাপতি মিজান হাওলাদার, সাংগঠনিক সম্পাদক কাজী মতিন প্রমুখ। আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও ভ্রাতৃপ্রতীম সংগঠনের নেতৃবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: