করোনা লাইভ
আজকে আক্রান্ত : ২,৬৯৫ ◈ আজকে মৃত্যু : ৩৭ ◈ মোট সুস্থ্য : ১১,৫৯০
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

মতলব উত্তরের জহিরাবাদে গাজী মুক্তার হোসেনের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

৬ এপ্রিল ২০২০, ৭:২৬:৩০

চাঁদপুর মতলব উত্তরের জহিরাবাদ ইউনিয়নের কৃতি সন্তান বিশিষ্ট ব্যবসায়ী গাজী মুক্তার হোসেন এর উদ্যোগে জহিরাবাদ ইউনিয়নে কর্মহীন অসহায় ১হাজার ৩শ’ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
সোমবার বিকেলে নাওভাঙ্গা জয়পুর উচ্চ বিদ্যালয়ের মাঠে সোশ্যাল ডিসটেন্স বজায় রেখে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। খাদ্য সামগ্রীর মধ্যে ছিল চাল ১০কেজি, ডাল ১কেজি, তেল ১লিটার, লবণ ১কেজি, পেঁয়াজ ১কেজি ও ১টি সাবান।
উল্লেখ্য, গাজী মুক্তার হোসেন এর অর্থায়নে ফরাজীকান্দি ও জহিরাবাদ এই ২ ইউনিয়নের ২ সহস্রাধীক কর্মহীন পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
গাজী মুক্তার হোসনে গাজী বলেন, করোনা ভাইরাসের প্রতিরোধের কারণে নিম্ন আয়ের অসহায় মানুষ কর্মহীন হয়ে পড়েছে। আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন যার যার সমর্থ অনুযায়ী অসহায়দের পাশে দাঁড়াতে। আমি আশা করবো যারা সমাজে বিত্তবান আছেন, সকলেই সমর্থ অনুযায়ী মানুষকে সহায়তা করবেন। আর করোনা প্রতিরোধে সকলে আরো বেশি সচেতন হবেন।
এ সময় গাজী মুক্তার হোসেন এর পিতা নুরুল ইসলাম গাজী, নাওভাঙ্গা জয়পুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক খান মো. শাহ আলম, যুবলীগ নেতা স্বপন মল্লিক, সাখাওয়াত হোসেন মল্লিক, সম্রাট গাজী, ছাত্রলীগ নেতা গাজী নাছিম রানা, কৃষকলীগ নেতা তাইজ উদ্দিন’সহ আ’লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: