করোনা লাইভ
আজকে আক্রান্ত : ০ ◈ আজকে মৃত্যু : ০ ◈ মোট সুস্থ্য : ১২,৮০৪
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

মো. দ্বীন ইসলাম

চাঁদপুর প্রতিনিধি

মতলব উত্তরের নিখোঁজ হওয়া নিশিতাকে ঢাকা থেকে উদ্ধার

১৭ ফেব্রুয়ারি ২০২০, ১১:১৯:০৪

মতলব উত্তর উপজেলায় গত রোববার সকালে স্কুলে যাওয়ার পথে নিখোঁজ হওয়া নিশিতা আক্তার (১০) কে নিখোঁজের ২ দিনের মাথায় উদ্ধার করতে সক্ষম হয়েছে মতলব উত্তর থানা পুলিশ। সোমবার (১৭ ফেব্রুয়ারি বিকেলে ঢাকা সবুজবাগ বাসাবো এলাকা থেকে সুস্থ অবস্থায় উদ্ধার করেন। সোমবার রাতে উদ্ধার হওয়া নিশিতা আক্তারকে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।
মতলব উত্তর থানা পুলিশ সূত্রে জানা গেছে, মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌরসভার রুহিতারপাড় গ্রামের নাছির খানের মেয়ে গত রোববার সকাল ৮টার সময় প্রতিদনের ন্যায় ছেংগারচর পৌরসভার সানসাইন একাডেমি স্কুলে যাওয়া উদ্দেশ্যে বাড়ী হইতে বাহির হইয়া আর বাড়ীতে ফিরে না আসিলে বিষয়টি মতলব উত্তর থানায় নিশিতার খালু ছেংগারচর পৌরসভার কেশাইরকান্দি গ্রামের কবির হোসেন মতলব উত্তর থানায় গত ১৭ ফেব্রুয়ারী সাধারণ ডায়েরী করেন।
থানায় এ বিষয়য়ে ডায়রীভূক্ত করার পর থেকেই মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. নাসির উদ্দিন মৃধার সার্বিক দিক নিদের্শনায় মতলব উত্তর থানার এসআই মোহাম্মদ হেলাল উদ্দিন বিশ্বস্থ গুপ্তচরের দেওয়া তথ্য মোতাবেক নিশিতা আক্তার (১০), ঢাকা সবুজবাগের বাসাবো এলাকা থেকে সুস্থ অবস্থায় উদ্ধার করেন। উদ্ধারকৃত নিশিতাকে পেয়ে মতলব উত্তর থানা এলাকাবাসী আনন্দ উচ্ছাস প্রকাশ করা সহ মতলব উত্তর থানা পুলিশের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন তার পরিবারবর্গ ও এলাকাবাসী
তবে সে মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌরসভার সানসাইন একাডেমি স্কুলে যাওয়ার পথে কিভাবে নিখোঁজ হয় এ রিপোর্ট লেখা সর্ম্পকে কোনো কারন জানা যায়নি। তবে পরবর্তিতে নিখোঁজ হওয়ার কারণ বা বিস্তারিত তথ্য জানানো হবে।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: