প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

সংসদ সদস্য ও উপজেলা চেয়ারম্যানের শোক

মতলব উত্তরের প্রবীণ আ.লীগ নেতা অলিউল্লাহ সরকারের ইন্তেকাল

২৬ জুলাই ২০১৯, ১০:২৩:০৬

আলহাজ্ব অলিউল্লাহ সরকার।

চাঁদপুরের মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের প্রবীণ নেতা ও ছেংগারচর ইউনিয়ন সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব অলিউল্লাহ সরকার ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহ—-রাজিউন)। শুক্রবার (২৬ জুলাই) বিকেল ৪টার সময় স্ট্রোক করে তিনি মৃত্যুবরণ করেন। তাঁর মৃত্যুতে চাঁদপুর-২ (মতলব উত্তর-মতলব দক্ষিণ) আসনের সংসদ সদস্য আলহাজ্ব এডভোকেট মো. নুরুল আমিন রুহুল, মতলব উত্তর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস গভীর শোক প্রকাশ করেছেন। শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন। প্রয়াতের আত্মার শান্তি কামনা করেন ও শোকাহত পরিবারকে গভীর সমবেদনা জানিয়ে নুরুল আমিন রুহুল এমপি বলেন, তাঁর মৃত্যুতে আমরা একজন প্রকৃত দেশপ্রেমিক ও নিবেদিত প্রাণ রাজনৈতিক সঙ্গীকে হারালাম।
মরহুমের বাড়ি মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌরসভার বালুচর গ্রামে। মৃত্যুকালে মরহুমের বয়স হয়েছিল ৯০ বছর। তিনি পাঁচ ছেলে ও তিন মেয়ে’সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
মরহুম আলহাজ্ব অলিউল্লাহ সরকারের পরিবার সূত্রে জানা গেছে, শনিবার (২৭ জুলাই) সকাল ১১.০০টায় ছেংগারচর সরকারি মডেল উচ্চ বিদ্যালয় মাঠে নামাজে জানাযা অনুষ্ঠিত হবে।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: