করোনা লাইভ
আজকে আক্রান্ত : ০ ◈ আজকে মৃত্যু : ০ ◈ মোট সুস্থ্য : ২৬৮,৭৭৭
প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

মো. দ্বীন ইসলাম

চাঁদপুর প্রতিনিধি

মতলব উত্তরের ফরাজীকান্দিতে খাঁন পরিবারের খাদ্য সামগ্রী বিতরণ

৫ মে ২০২০, ৪:৪৮:০৯

বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. মাইনুল হোসেন খাঁন নিখিল ও তাঁর পরিবার বর্গের পক্ষে থেকে মতলব উত্তরের ফরাজীকান্দি ইউনিয়নের কর্মহীন অসহায় শতাধীক পরিবারকে খাদ্য সামগ্রী উপহার দেয়া হয়েছে।

সোমবার সকালে স্থানীয় হাজীপুর মাদ্রাসা মাঠ প্রাঙ্গণে সামাজিক দূরত্ব বজায় রেখে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন খাঁন পরিবারের পক্ষে ফরাজীকান্দি ইউপির চেয়ারম্যান দেলোয়ার হোসেন দানেশ, পলিটেকনিকেল ইনস্টিটিউট ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান, সার্বিক তত্ত্বাবধানে ছিলেন যুবলীগ নেতা জসিম উদ্দিন প্রধান।
বিতরণকালে ইউপি চেয়ারম্যান দেলোয়ার হোসেন দানেশ বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশে করোনা সংক্রমণ ঠেকাতে এখন সব মানুষ ঘরে অবস্থান করছে। ঘরে অবস্থান করতে গিয়ে খেটে খাওয়া, অসহায় ও হতদরিদ্র মানুষ কর্মহীন হয়ে পড়েছে। বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. মাইনুল হোসেন খাঁন নিখিল ও তাঁর পরিবার বর্গের পক্ষে থেকে আমরা এসব গরীব কর্মহীন প্রত্যেক পরিবারের মাঝে খাদ্য সামগ্রী পৌছে দিচ্ছি।

এ সময় উপজেলা যুবলীগের সদস্য মোশারফ হোসেন মন্টু, অহিদুজ্জামান মুকুল, ফরাজীকান্দি ইউনিয়ন যুবলীগের সভাপতি কবির হোসেন, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম আহবায়ক রহিম প্রধান, শিক্ষক নেতা মো. আ. বাতেন, উপজেলা ছাত্রলীগের সদস্য তাহসিন আহমেদ, ইউপি সদস্য নাছির উদ্দিন মুন্সি, সাবেক ছাত্রলীগ নেতা জনি, যুবলীগ নেতা জুয়েল, মো. জাহিদ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. মাইনুল হোসেন খাঁন নিখিল ও তাঁর পরিবার বর্গের পক্ষে থেকে ১লা মে ৭’শতাধীক পরিবারের মাঝে খাদ্য সামগ্রী উপহার বিতরণ করা হয়।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: