করোনা লাইভ
আজকে আক্রান্ত : ২,৫২৩ ◈ আজকে মৃত্যু : ২৩ ◈ মোট সুস্থ্য : ৯,০১৫
প্রচ্ছদ / জাতীয় / বিস্তারিত

মো. দ্বীন ইসলাম

চাঁদপুর প্রতিনিধি

মতলব উত্তরের বিশিষ্ট ব্যবসায়ী বশির সরকারের অর্থায়নে ১হাজার অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

৩ এপ্রিল ২০২০, ৯:২০:৪০

চাঁদপুর মতলব উত্তরের ফরাজীকান্দি ইউনিয়নের কৃতি সন্তান বিশিষ্ট ব্যবসায়ী মো. বশির আহমেদ সরকার এর উদ্যোগে কর্মহীন অসহায় ১হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
শুক্রবার সকালে ছোট হলদিয়া গ্রামে খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রমে প্রধান অতিথি ছিলেন, ফরাজীকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দেলোয়ার হোসেন দানেশ।
বিতরণককালে তিনি বলেন, করোনা ভাইরাসে আতঙ্কিত না হয়ে সচেতন হতে হবে। অসহায় মানুষদের প্রতি সমাজের ধনী ব্যক্তিদের সাহায্যের জন্য এগিয়ে আসতে হবে। মহামারি করোনা ভাইরাস প্রতিরোধে ব্যক্তিগত সুরক্ষার পাশাপাশি অন্যকেও সুরক্ষিত রাখাতে হবে।
তিনি সাম্প্রতিক করোনা ভাইরাসের কারণে সংকটময় পরিস্থিতিতে সবচেয়ে বেশি অসুবিধায় আছে নিম্ন আয়ের মানুষরা। তাই এসব নিম্ন আয়ের অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন মো. বশির সরকার কে আমার ব্যক্তিগত পক্ষ থেকে ও আমার পরিষদের পক্ষ থেকে ধন্যবাদ জানাই।

তিনি আরো বলেন, প্রতিটি পাড়া মহল্লায় জনপ্রতিনিধি ও ধনী ব্যক্তিরা যদি এসব মানুষের পাশে দাঁড়ান তাহলে এলাকায় কাউকে না খেয়ে মরতে হবেনা। জাতীয় এ মহামারীতে তাদের পাশে দাঁড়ানোটা এখন সকলের দায়িত্ব বলেও তিনি মনে করেন।
খাদ্য সামগ্রী বিতরণকারী বশির আহমেদ সরকার বলেন, আমার যা কিছু আছে, ফরাজীকান্দি ইউনিয়ন বাসীর কল্যাণে ব্যয় করতে চাই। আমি চাই ফরাজীকান্দির গরিব-দুঃখী মানুষ যাতে অভুক্ত না থাকে। করোনা ভাইরাসের প্রাদুর্ভাব যতদিন থাকবে, ততদিন আমি আমার সাধ্যমতো তাদের পাশে দাঁড়াতে চেষ্টা করব।
খাদ্য সামগ্রীর মধ্যে ছিল চাল ১০কেজি, ডাল ১কেজি, তেল ১লিটার, লবণ ১কেজি, পেঁয়াজ ১কেজি, ১টি সাবান।
এ সময় বিশিষ্ট মুরব্বী আলহাজ্ব সালাউদ্দিন, প্যানেল চেয়ারম্যান আব্দুল হালিম সরকার, আওয়ামীলীগ নেতা মানসুর আহমেদ, শফিকুর রহমান, উপজেলা যুবলীগ নেতা অহিদুজ্জামান মুকুল, ফরাজীকান্দি ইউনিয়ন যুবলীগের সভাপতি কবির হোসেন, সমাজসেবক এমএ হাশেম, ওয়াদুুদ সরকার বাপক, মনির হোসেন সরকার, পনির হোসেন সরকার, ডা. আবুল কালাম আশিক, স্বেচ্ছাসেবকলীগ নেতা আ. মান্নান, সিয়ানা সরকার, আলী হোসেন সরকার’সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: