করোনা লাইভ
আজকে আক্রান্ত : ০ ◈ আজকে মৃত্যু : ০ ◈ মোট সুস্থ্য : ১৫০,৪৩৭
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

আলোকিত মতলব স্বেচ্ছাসেবী সংগঠন এর উদ্যোগে

মতলব উত্তরের মোহনপুরে কম্বল বিতরণ

১৪ জানুয়ারি ২০২০, ২:২২:৩৭

মতলব উত্তর উপজেলার “আলোকিত মতলব স্বেচ্ছাসেবী সংগঠন” এর উদ্যোগে গবির, অসহায় শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। সোমবার সকালে (১৩ জানুয়ারী) উপজেলার মোহনপুর ইউনিয়নের মুদাফর বাজারে বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত হয়।
আলোকিত মতলব স্বেচ্ছাসেবী সংগঠনের এডমিন কাজী রফিকের সভাপতিত্বে ও এডমিন সেলিম আহমেদের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি কাজী মো. শরীফ। প্রধান অতিথি বলেন, এই শীতে দুঃস্থ দরিদ্র, সুবিধাবঞ্চিত শীতার্ত মানুষের পাশে সমাজের সকল বিত্তবানদের এগিয়ে আসতে হবে। তিনি আরো বলেন, দেশের শীতার্ত প্রত্যেক দুঃস্থদের ঘরে ঘরে কম্বল সহ অন্যান্য গরম কাপড় পৌঁছে দেওয়া হবে। বিগত বছরগুলোর তুলনায় এবছর শীত একটু বেশি। তবে সরকার যেকোনো প্রকৃতির দুর্যোগের সময় মানুষের পাশে ছিল, আছে এবং ভবিষ্যতেও থাকবে। এসময় তিনি শীতার্ত দুঃস্থদের সাহায্যার্থে সরকারের পাশাপাশি সমাজের ধনাঢ্য ব্যক্তিদের এগিয়ে আসার আহ্বান জানান।
বিতরনকালে উপস্থিত ছিলেন, আওয়ামীলীগ নেতা ফজলুল হক, যুবলীগ নেতা মানিক মৃধা, আলোকিত মতলব স্বেচ্ছাসেবী সংগঠন এর এডমিন সোহাগ মৃধা, ইসমাম আহমেদ সোহাগ, সদস্য আবু মুসা, নাজমুল হাসান প্রমুখ।
উল্লেখ্য, “আলোকিত মতলব স্বেচ্ছাসেবী সংগঠন” এর মাধ্যমে মতলব উত্তরের ৮টি ইউনিয়নে অসহায় দুঃস্থ পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: