প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

মো. দ্বীন ইসলাম

চাঁদপুর প্রতিনিধি

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে

মোহনপুর ইউনিয়ন আ’লীগ ও ভ্রাতৃপ্রতিম সংগঠনের কেককাটা ও দোয়ার আয়োজন

১৮ মার্চ ২০২০, ১২:০১:৫৫

মতলব উত্তর উপজেলার মোহনপুর ইউনিয়ন আ’লীগ ও ভ্রাতৃপ্রতিম সংগঠনের উদ্যোগে জাতির জনক বঙ্গববন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস যথাযোগ্য মর্যাদায় পালন করা হয়েছে। এ উপলক্ষে মঙ্গলবার বিকেলে মোহনপুর বেড়িবাঁধ সংলগ্ন আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে কেক কাটা, মিলাদ মাহফিল ও দোয়ার আয়োজন করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা আ’লীগের সদস্য রাধে শ্যাম সাহা চান্দু, মোহনপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আ. হাই প্রধান, সাধারণ সম্পাদক হুমায়ুন হাওলাদার, উপজেলা যুবলীগের সদস্য কাজী হাবিবুর রহমান, ইউনিয়ন যুবলীগ সভাপতি বিল্লাল হোসেন তপাদার, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন জয়, যুগ্ম সাধারণ সম্পাদক নুরে আলম সরকার, মিজান হাওলাদার, সাংগঠনিক সম্পাদক কাজী মতিন, ইউনিয়ন মহিলা লীগের সভানেত্রী মানছুর বেগম’সহ অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
এ সময় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের সকল শহীদ সদস্যদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত করেন মোহনপুর জামে মসজিদের পেশ ইমাম ।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: