করোনা লাইভ
আজকে আক্রান্ত : ২,৫২৩ ◈ আজকে মৃত্যু : ২৩ ◈ মোট সুস্থ্য : ৯,০১৫
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

মো. দ্বীন ইসলাম

চাঁদপুর প্রতিনিধি

মতলব উত্তরের সুলতানাবাদ ইউপিতে কর্মহীন দুঃস্থ শতাধীক পরিবারের মাঝে চাল বিতরণ

৪ এপ্রিল ২০২০, ২:২২:৪০

মতলব উত্তরের সুলতানাবাদ ইউনিয়ন পরিষদের উদ্যোগে করোনা ভাইরাসের কারনে কর্মহীন দুঃস্থ পরিবারের মাঝে সরকারী ভাবে চাল বিতরণ করা হয়।
৪ এপ্রিল শনিবার সকালে ইউনিয়ন পরিষদের সম্মুখে সামাজিক দূরত্ব বজায় রেখে ইউনিয়নের বিভিন্ন এলাকায় খেটে খাওয়া দিন মজুর, রিকসা, ভ্যান চালক, নির্মাণ শ্রমিক’সহ অসচ্ছল শতাধীক পরিবারের মাঝে চাল বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস।
উদ্বোধনকালে তিনি বলেন, করোনা ভাইরাস সংক্রমণ এড়াতে আপনার আমাদের ভূমিকাই আসল। আমরা যদি স্বাস্থ্য বিধি মেনে চলি এবং সামাজিক দূরত্ব বজায় রেখে চলি আশা করা যায় ইনশাআল্লাহ বৈশ্বিক মহামারি করোনা ভাইরাস কিছুই করতে পারবেনা।
তিনি আরো বলেন, করোনা ভাইরাস এড়াতে সরকার গণপরিবহন চলাচল বন্ধ করে সরকারি বেসরকারি অফিস, দোকান পাট বন্ধ করে, জনসমাগম নিষিদ্ধ ঘোষণা করেছে এতে কর্মহীন মানুষের অনেকের খাদ্য সংকট দেখা দিয়েছে। সরকার ইতিমধ্যে ত্রাণ তৎপরতা শুরু করেছেন।
বিপুল সংখ্যক কর্মহীন মানুষের খাদ্যের সরবরাহ নিশ্চিত করতে সরকারের পাশাপাশি জনপ্রতিনিধি, এনজিও এবং বিত্তশালী ব্যক্তি ও প্রতিষ্ঠান সমূহকে সহযোগিতার হাত অনতি বিলম্বে প্রসারিত করার আহবান জানান তিনি।
এ সময় উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আওরঙ্গজেব, ইউপি চেয়ারম্যান মনজুর মোর্শেদ স্বপন, সহকারী শিক্ষা অফিসার ও ট্যাগ অফিসার অলিউল্ল্যাহ, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি করিম সরকার, সাধারণ সম্পাদক মুজিবুর রহমান, ইউপি সদস্য দুলাল খন্দকার, ছাত্রলীগ নেতা মাজহারুল ইসলাম, সাবেক ইউপি সদস্য আ. লতিফ, ডিজিটাল সেন্টারের উদ্যোক্তা রেজাউল করিম উপস্থিত ছিলেন।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: