fbpx
মঙ্গলবার ২২ অক্টোবর, ২০১৯

মো. দ্বীন ইসলাম

মতলব উত্তর (চাঁদপুর)

মতলব উত্তরে আকস্মিক হাসপাতাল পরিদর্শনে এমপি রুহুল

১ সেপ্টেম্বর, ২০১৯ ৬:৫৮:৫৭
আকস্মিক হাসপাতাল পরিদর্শনে গিয়ে রোগীদের চিকিৎসার খোঁজ-খবর নিলেন চাঁদপুর-২ আসনের (মতলব উত্তর-দক্ষিণ) সংসদ সদস্য এড. নুরুল আমিন রুহুল।

আকস্মিক হাসপাতাল পরিদর্শনে গিয়ে রোগীদের চিকিৎসার খোঁজ-খবর নিলেন চাঁদপুর-২ আসনের (মতলব উত্তর-দক্ষিণ) সংসদ সদস্য এড. নুরুল আমিন রুহুল।
রবিবার সকালে মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শনে যান তিনি।
এ সময় হাসপাতালে চিকিৎসাধীন ডেঙ্গু ও অন্যান্য রোগীদের চিকিৎসার সার্বিক খোঁজ-খবর নেন। নানা সংকটের মধ্যেও হাসপাতালে সেবার মান সন্তোষজনক থাকায় কর্তব্যরত ডাক্তার, নার্স ও সংশ্লিষ্টদের প্রতি ধন্যবাদ জানান। একই সঙ্গে সেবার মান আরও ভাল করার তাগিদ দেন।
হাসপাতাল পরিদর্শনকালে নুরুল আমিন রুহুল বলেন, উপজেলা হাসপাতালতে ৩১ শয্যা থেকে ৫০ শয্যা হাসপাতালে রূপান্তরের অবকাঠামোগত উন্নয়ন চলছে। বিল্ডিংয়ের কাজ শেষ হলেই ৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালের সকল সুযোগ সুবিধা পাওয়া যাবে।
চিকিৎসকদের রোগীকে মান সম্পন্ন চিকিৎসা নিশ্চিত করার তাগিদ দিয়ে বলেন, গ্রামের মানুষের স্বাস্থ্য সেবা নিশ্চিত করার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা গ্রামাঞ্চলে বেশি করে ডাক্তার নিয়োগ দিচ্ছে।
এ সময় ডা. ইসমাইল হোসেন, ডা. আল-আমিন’সহ স্থানীয় নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত:

সর্বশেষ

আমাদের ফেসবুক পাতা

আমাদের ইউটিউব চ্যানেল


প্রতিনিধি নিয়োগ

সম্পাদক ও প্রকাশক : মোঃ রাসেল ইসলাম
নির্বাহী সম্পাদক : বনি আমিন
বার্তা সম্পাদক : রাইতুল ইসলাম
প্রধান কার্যালয় : ১৬১/১/এ উলন, রামপুরা, ঢাকা-১২১৯
মোবাইল : 01715674001
বিজ্ঞাপন : 01727338602
ইমেইল : alorprotidin@gmail.com, news.alorprotidin@gmail.com

Developed by RL IT BD