প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

মতলব উত্তরে আ’লীগ নেতা কাজী মিজানের উদ্যোগে শুদ্ধি অভিযান পরিচালনার লক্ষ্যে আলোচনা সভা

২১ সেপ্টেম্বর ২০১৯, ১০:৪৫:৪৩

মতলব উত্তর উপজেলার মোহনপুরে শুদ্ধি অভিযান পরিচালনার লক্ষ্যে আলোচনা সভায় বক্তব্য রাখেন আওয়ামী লীগ নেতা কাজী মিজানুর রহমান।

মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগ নেতা কাজী মিজানুর রহমানের উদ্যোগে শুদ্ধি অভিযান পরিচালনার লক্ষ্যে মোহনপুরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
২০ সেপ্টেম্বর বিকেলে মোহনপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবদুল হাই প্রধানের সভাপতিত্বে ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাজী শরীফের সঞ্চালনায় আলোচনা সভায় বত্তব্য রাখেন, সমাজসেবক শিল্পপতি ও বিশিষ্ট রাজনীতিবিদ কাজী মিজানুর রহমান।
আলোচনা সভায় প্রধান অতিথির বত্তব্যে তিনি বলেন, আওয়ামী লীগের নেতা কর্মীদের দলীয় আদর্শ অনুসরন করে চলতে হবে। আওয়ামী লীগ অনেক ত্যাগী ও অঙ্গীকারবদ্ধ নেতা তৈরি করেছে। সে কারণেই দেশের সবচেয়ে পুরোনো এই রাজনৈতিক দলের ওপর বারবার আঘাত এলেও কেউ দলের ক্ষতি করতে পারেনি। নেতারা দলীয় আদর্শ ও নীতিতে বিশ্বাসী এবং তাঁরা অর্থ-সম্পদ কুক্ষিগত করার চেষ্টা করেননি।
নেতা-কর্মীদের উদ্দেশ করে কাজী মিজান বলেন, আমি আওয়ামী লীগ’সহ বিভিন্ন সংগঠনের নেতা-কর্মীদের বলতে চাই, দেশ, জনগণ ও দলের জন্য কীভাবে আত্মত্যাগ করেছেন, তা থেকে আপনারা শিক্ষা গ্রহণ করুন। তাহলে দল আরও এগিয়ে যাবে। এসব নিবেদিতপ্রাণ নেতার আত্মা শান্তি পাবে। আওয়ামী লীগের বিপুলসংখ্যক নেতা-কর্মীর আত্মত্যাগের জন্যই দলটির কেউ ক্ষতি করতে পারেনি। আওয়ামী লীগে অনেক ত্যাগী নেতা ছিলেন বলেই বারবার আঘাত করেও কেউ এ দলকে নিশ্চিহ্ন করতে পারেনি। দেশের স্বাধীনতা সংগ্রাম, গণতন্ত্র ও স্বৈরাচারবিরোধী আন্দোলনে ভূমিকা রাখার জন্য দলের সব ত্যাগী নেতার নাম স্বর্ণাক্ষরে লেখা থাকবে।
কাজী মিজান বলেন, একটি মহল কুৎসা রটানোসহ বিভিন্ন ভাবে অপপ্রচারে লিপ্ত রয়েছে। তাদের হুশিয়ার করে দিতে চাই। মিথ্যা বানোয়াট কথা বলে উন্নয়ন বাঁধাগ্রস্থ করতে পারবেন না।
সভায় বক্তব্য রাখেন- মতলব উত্তর উপজেলা আওয়ামীগ নেতা রাধেশ্যাম সাহা , প্রবীন আওয়ামীলীগ নেতা ওহিদুজ্জামান মিলন, মতলব উত্তর উপজেলা মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক ইফতেখার আহমেদ পেরু, বাংলাদেশ আওয়ামী লীগের শ্রম ও কর্মসংস্থান উপ-কমিটির সদস্য আমিনুল ইসলাম, উপজেলা যুবলীগের সদস্য কাজী হাবিবুর রহমান, মোহনপুর ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার বিল্লাল হোসেন মৃধা, মোহনপুর ইউনিয়ন আওয়ামী লীগের প্রচার সম্পাদক মানিক মৃধা, যুবলীগের সভাপতি বিল্লাল হোসেন তপাদার, সাংগঠনিক সম্পাদক কাজী মতিউর রহমান, আলোচনা সভায় আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ’সহ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: