করোনা লাইভ
আজকে আক্রান্ত : ২,৬৩৫ ◈ আজকে মৃত্যু : ৩৫ ◈ মোট সুস্থ্য : ১৩,৩২৫
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

মো. দ্বীন ইসলাম

চাঁদপুর প্রতিনিধি

মতলব উত্তরে আলোকিত মতলব স্বেচ্ছাসেবী সংগঠনের ভাইরাস প্রতিরোধে রাস্তায় স্প্রে

২৮ মার্চ ২০২০, ৯:২৬:৩৩

চাঁদপুরের মতলব উত্তরে করোনা ভাইরাসের বিস্তার রোধে ও জনগনকে এই ভাইরাস থেকে নিরাপদ রাখতে জীবাণুনাশক স্প্রে করেছে আলোকিত মতলব স্বেচ্ছাসেবী সংগঠনের নেতৃবৃন্দ।
শনিবার ২৮ মার্চ সকালে উপজেলার ফরাজীকান্দি ইউনিয়নের নতুন বাজার, মোহনপুর ইউপির মাথাভাঙ্গা ও এখলাছপুর ইউপিতে এই কার্যক্রম শুরু করা হয়। কাঁচা বাজার, রাস্তা-ঘাটসহ লোক সমাগম হয় এমন গুরুত্বপূর্ণ স্থানসমুহে জীবণুনাশক স্প্রে করা হয়।
আলোকিত মতলব স্বেচ্ছাসেবী সংগঠনের নেতৃবৃন্দরা জানান, বাংলাদেশে করোনা ভাইরাস ছড়িয়ে পড়েছে। এজন্য সংগঠনের পক্ষ থেকে জীবণুনাশক স্প্রে কার্যক্রম শুরু করেছি। বিশেষ করে যেখানে লোকসমাগম ঘটে যেমন হাসপাতাল, উপজেলা পরিষদ, পৌর কার্যালয়, কাচাঁবাজার, সড়ক ইত্যাদি জায়গায় এসব জীবাণুনাশক স্প্রে করব। পরিস্থিতি নিয়ন্ত্রনে না আসা পর্যন্ত এই কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানান নেতৃবৃন্দ ।
এ সময় আলোকিত মতলব গ্রুপের এডমিন মো. সোহাগ, মো. কালাম সরকার, মো. দিন ইসলাম, মো. জুয়েল রানা, ডা. মোঃ জসিম মো. কাজী রফিক, মো. তানজিল হোসেন, মো. বায়জিদ শাহ, শাওন’সহ আরো অনেকে। এ সময় করোনা ভাইরাস এর সচেতনতা মূলক লিফলেট বিতরণ করা হয়।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: