প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

মো. দ্বীন ইসলাম

চাঁদপুর প্রতিনিধি

মতলব উত্তরে আ.লীগ নেতা মরহুম অলি উল্লাহ সরকারের স্মরণে মিলাদ ও দোয়া

২৯ জুলাই ২০১৯, ১১:৩৩:৪৮

মতলব উত্তর উপজেলা আ.লীগের বর্ষিয়ান নেতা মরহুম অলি উল্লাহ সরকারের স্মরণে শোকসভায় বক্তব্য রাখেন- উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস।

মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌর আওয়ামী লীগ ও ছেংগারচর পৌর বাজার বণিক সমিতি লিঃ এর যৌথ উদ্যোগে মতলব উত্তর উপজেলা আ.লীগের বর্ষিয়ান নেতা মরহুম অলি উল্লাহ সরকারের স্মরণে শোকসভা ও মিলাদ মাহফিল দোয়া অনুষ্ঠিত হয়।
সোমবার বিকেলে ছেংগারচর পৌর আ.লীগের কার্যালয়ে পৌর আওয়ামীলীগের উদ্যোগে শোক সভা অনুষ্ঠিত হয়। পৌর আ.লীগের সভাপতি মনির হোসেন বেপারীর সভাপতিত্বে ও চাঁদপুর জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি আলহাজ্ব আল মাহমুদ টিটু মোল্লার সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন- মতলব উত্তর উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস।
প্রধান অতিথি বলেন, মরহুম অলি উল্লাহ সরকার ছিলেন আওয়ামী লীগের একজন নিবেদিত প্রাণ। সদা হাস্যোজ্জ্বল এই ব্যক্তিটি জীবনভর সকল অত্যাচার-নির্যাতন, মামলা-হামলা উপেক্ষা করে আওয়ামীলীগের আন্দোলন সংগ্র্রামে মাঠে ছিলেন। বিএনপি সরকারের জুলুম-নির্যাতন কখনো তাকে বঙ্গবন্ধুর আদর্শ থেকে বিচ্যুত করতে পারেনি। জীবনের শেষ মুহুর্ত পর্যন্ত তিনি আওয়ামী লীগের একজন একনিষ্ট প্রাণ হিসেবে কাজ করেছেন। তাঁর এ শূন্যতা কখনো পূরণ হবার নয়।
মরহুম অলি উল্লাহ সরকারের মতো একজন নিবেদিত প্রাণ হিসেবে সকলকে দলের জন্য কাজ করে যাওয়ার আহ্বান জানান।
আরো বক্তব্য রাখেন, মরহুমের ভাই সালামত উল্লাহ সরকার, জৈষ্ঠ পুত্র আবু জাফর সরকার ডালিম, উপজেলা আ.লীগের সহ-সভাপতি শহিদ উল্লাহ মাষ্টার, মেঘনা-ধনাগোদা সেচ প্রকল্পের পানি ব্যবহারকারী ফেডারেশনের সাধারণ সম্পাদক সরকার মো. আলাউদ্দিন, ছেংগারচর পৌরসভার প্যানেল মেয়র বোরহান উদ্দিন প্রধান, বিশিষ্ট ব্যবসায়ী শরীফ উল্লাহ দর্জি, কমিউনিটিং পুলিশিং কমিটি নেতা আনিসুর রহমান।
মিলাদ মাহফিল ও দোয়া পরিচালনা করেন মাওলানা তাজুল ইসলাম চাঁদপুরী ও মাওলানা ইব্রাহিম হোসেন আনন্দপুরী।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: