fbpx

মতলব উত্তরে ইসলামীয়া মার্কেটে নিটল-নিলয় এক্সপ্রেস শো-রুম এর উদ্বোধন

১৭ জুন ২০১৯, ২:৩৬:৫৭

মতলব উত্তর উপজেলার ফরাজীকান্দি ইউনিয়নে ইসলামীয়া মার্কেটে নিটল-নিলয় এক্সপ্রেস শো-রুম এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি কো-অডিনেটর সিসিআর নিটল মটরস লি. মো. কামরুল হাসান এর নিকট হতে পুরস্কার গ্রহন করছেন- উদ্বোধনী অনুষ্ঠানের সভাপতি ও ফরাজীকান্দি ইউনিয়ন কমিউনিটি পুলিশিং কমিটির সাধারণ সম্পাদক ফখরুল ইসলাম সরকার।

নিজস্ব প্রতিনিধি :
প্রত্যন্ত অঞ্চলে গ্রাহকদের সুবিধা প্রদানের লক্ষ্যে এই প্রথম মতলব উত্তর উপজেলা ফরাজীকান্দি ইউনিয়নের ইসলামীয়া মার্কেটে নিটল-নিলয় এক্সপ্রেস শো-রুম এর উদ্বোধন করা হয়েছে। (১৭জুন) সোমবার সকালে ফিতা কেটে শো-রুমের উদ্বোধন করেন- কো-অডিনেটর সিসিআর নিটল মটরস লি. মো. কামরুল হাসান।
প্রধান অতিথির বক্তব্যে মো. কামরুল হাসান বলেন- যোগাযোগ ব্যবস্থার উন্নত হওয়ায় এখানে যান চলাচল ও পরিবহন ব্যবস্থার উন্নতি সাধিত হয়েছে, তাই দিন দিন যানবাহনের চাহিদ বৃদ্ধি পাচ্ছে, গ্রহকদের ভালো সেবা ও কম খরচে বেশি আয় করার সুযোগ করে দেয়ার লক্ষ্যে এই কোম্পানী ভালো মানের গাড়ি সরবরাহ করে আসছে, এতে করে গাড়ি ব্যবহারকারীগণ উপকৃত হচ্ছেন। এ কারণে মতলব উত্তরে গাড়ী বিক্রির শো-রুমের চাহিদা দেখা দিয়েছে। নতুন প্রজন্মের কর্মসংস্থানের লক্ষ্যে এ ধরনের শো-রুম ভূমিকা পালন করবে।
ফরাজীকান্দি ইউনিয়ন কমিউনিটি পুলিশিং কমিটির সাধারণ সম্পাদক ফখরুল ইসলাম সরকারের সভাপতিত্বে ও ইঞ্জি. মো. আছিফ মাহমুদ গাফফার এর সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন- ব্রাঞ্চ ম্যানেজার চাঁদপুর অপারেটিং ডিভিশন নিটল মটরস খন্দকার সামছিয়া তানভীর। শুভেচ্ছা বক্তব্য রাখেন- সম্রাট মটরস এর প্রোপাইটর মো. বাদশা মিয়া।
এ সময় উপস্থিত ছিলেন-বিশিষ্ট ব্যবসায়ী ও ফরাজীকান্দি ইউনিয়ন কমিউনিটি পুলিশিং কমিটির সাংগঠনিক সম্পাদক বাবু সরকার, সমাজ সেবক জাহেদুর রহমান মাষ্টার, বিশিষ্ট ব্যবসায়ী দুলাল সরকার, ব্যবসায়ী নূরে আলম নুরী, মো. আ. খায়ের’সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: