fbpx
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

মতলব উত্তরে এক নবজাতক শিশুকে হত্যা করে জঙ্গলে ফেলেছে মা

১৮ অক্টোবর ২০১৯, ১১:৫৮:৫৮

চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় নবজাতক শিশুকন্যাকে হত্যা করে জঙ্গলে ফেলে দিয়েছে মা। ১৭ তারিখে গভীর রাতে উপজেলার ঠাকুরকান্দি গ্রামের কামাল উদ্দিন প্রধানের সহর্ধমীনি শিরিন বেগমের ঘরে এক কন্যা সন্তান প্রসব করে। মা তার নবজাতক শিশুটি প্রসবের পর পর হত্যা করে বাড়ির পাশে জঙ্গলে ফেলে দিয়েছে।
সূত্রে জানা যায়, উপজেলার ঠাকুরকান্দি গ্রামের রকমত আলী প্রধানের ছেলে কামাল উদ্দিনের সহধর্মীনি শিরিনা আক্তার তার প্রসব ব্যথা ধারনা করলে তার শাশুড়ী গ্রাম্য দাই মাকে খোজা খুজি করতে গেলে এ সময় শিরিন বাথ রুমে চলে যায়। ঐ বাথ রুমেই তার এক কন্যা সন্তান জীবিত জন্ম হয়। এ জীবিত কন্যা সন্তানকে তার মা হত্যা করে বাড়ির পাশে জঙ্গলে এক গর্তে ফেলে দেয়। এ ঘটনা তার শাশুড়ীর নজরে পড়লে তার (ছেলের বউ) শিরিনকে জিজ্ঞেস বাদ করলে শিরিন বলে শিশুটি হত্যা করে বাড়ির পিছনের জঙ্গলে ফেলে দিয়েছি।
শিরিনের শাশুড়ী এ ঘটনাটি পরিবারের সদস্য ও বাড়ীর লোকজনকে জানালে তারা স্থানীয় জনপ্রতিনিধি, এলাকার লোকজনকে জানায় ।
পরিবারের অন্য সদস্যরা গ্রামের মাতাব্বরদের সহযোগিতায় মতলব উত্তর থানা পুলিশকে খবর দিলে ঘটনাস্থলে থেকে পুলিশ নবজাতক শিশুটি উদ্ধার করে চাঁদপুর পোষ্ট মর্টেমের পাঠায়। মতলব উওর থানার পুলিশ জিঙ্গাসাবাদ করার জন্য শিশুটির মা শিরিনকে থানায় নিয়ে আসে।
পুলিশের প্রাথমিক জিজ্ঞেসাবাদে শিশুটিকে হত্যার কথা স্বীকার করেছেন মা বলে জানিয়েছে সূত্রে জানা যায়।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: