fbpx
প্রচ্ছদ / শিক্ষা / বিস্তারিত

মো. দ্বীন ইসলাম

মতলব উত্তর (চাঁদপুর)

মতলব উত্তরে এসএসসি ও দাখিল পরীক্ষায় ঝরে পড়েছে ২২ জন শিক্ষার্থী

২ ফেব্রুয়ারি ২০১৯, ৮:২৫:৫২

মো. দ্বীন ইসলাম, মতলব উত্তর চাঁদপুর ॥
মতলব উত্তর উপজেলায় এসএসসি ও ও দাখিল পরীক্ষার প্রথম দিন (বাংলা ১মপত্র ও কোরআন মাজিদ) ঝড়ে পড়েছে ২২ জন শিক্ষার্থী। তার মধ্যে এসএসসিতে ১৫ ও দাখিলে ৭ জন।
মতলব উত্তর উপজেলার ৭টি পরীক্ষা কেন্দ্রে ৪ হাজার ৬শ’ ৬৯ জন এসএসসিতে (নিয়মিত ও অনিয়মিত) ও ৩৬৬ জন শিক্ষার্থী দাখিল (নিয়মিত ও অনিয়মিত) পরীক্ষায় অংশ নেওয়ার জন্য ফরম ফিলাপ করে। প্রথম দিন পরীক্ষায় অংশ নেয়নি ২২ জন পরীক্ষার্থী।
এসএসসিতে ১৫ অনুপস্থিতের মধ্যে ছেংগারচর মডেল উচ্চ বিদ্যালয় কেন্দ্রের ৪ জন, নাউরী আহম্মদীয়া উচ্চ বিদ্যালয় কেেেন্দ্র ১ জন, বাগানবাড়ি আইডিয়েল একাডেমী কেন্দ্রে ৫ জন, নিশ্চিন্তপপুর উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ২ জন ও সুজাতপুর নেছারিয়া উচ্চ বিদ্যালয় কেন্দ্রের ১ জন, জমিলাখাতুন উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ১জন, ভোকেশনাল শাখায় ১জন। দাখিলে অনুপস্থিত ফরাজীকান্দি উয়েসিয়া কামিল মাদরাসা কেন্দ্রের ৭ জন।
মতলব উত্তর উপজেলায় শান্তিপূর্ণ পরিবেশে এসএসসি ও ও দাখিল পরীক্ষার প্রথম দিন অতিবাহিত হয়েছে।
উপজেলার বিভিন্ন পরীক্ষা কেন্দ্র পরিদর্শণ করেন, উপজেলা নির্বাহী অফিসার শারমিন আক্তার, ম্যাজিষ্ট্রেটসহ দায়িত্বপ্রাপ্ত কর্মকতারা।
কেন্দ্র পরিদর্শণ শেষে ইউএনও শারমিন আক্তার বলেন, সুন্দর সুষ্ঠভাবে নকলমুক্ত পরিবেশে পরীক্ষায় স্বতস্ফুর্ত ভাবে পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। আগামী দিনগুলো সুন্দরভাবে পরীক্ষা চলার জন্য সর্বস্তরের লোকজনের সহযোগীতা প্রয়োজন। সরকার ও প্রশাসনের পক্ষ সুন্দর ভাবে পরীক্ষা গ্রহণের জন্য সকল প্রকাশ প্রস্তুতি নেয়া আছে।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: