করোনা লাইভ
আজকে আক্রান্ত : ৪,০১৯ ◈ আজকে মৃত্যু : ৩৮ ◈ মোট সুস্থ্য : ৬৬,৪৪২
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

মো. দ্বীন ইসলাম

চাঁদপুর প্রতিনিধি

মতলব উত্তরে করোনায় নারায়ণগঞ্জ ফেরত বিদ্যুৎ কর্মচারীর মৃত্যু

২৬ মে ২০২০, ১০:৩৩:০১

মতলব উত্তর উপজেলায় এবার করোনায় আক্রান্ত হয়ে পল্লী বিদ্যুতের এক কর্মচারীর মৃত্যু হয়েছে। মঙ্গলবার (২৬ মে) দুপুর আড়াইটার সময় মতলব উত্তর উপজেলার বাগানবাড়ি ইউনিয়নের বরুরকান্দি গ্রামে নিজ বাড়িতে তিনি মারা যান। তিনি নারায়ণগঞ্জ ফেরত। জেলায় প্রথম করোনা রোগী শনাক্ত হওয়া মতলব উত্তর উপজেলায় এটাই প্রথম করোনায় মৃত্যুর ঘটনা।

মৃত ওই যুবকের নাম ফারুক সরকার (৩৮)। তিনি শফিকুল ইসলাম সরকারের ছেলে। তিনি নারায়নগঞ্জ জেলার সোনারগাঁও উপজেলার পল্লী বিদ্যুৎ বিভাগে চাকুরি করতেন।

মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নুশরাত জাহান মিথেন জানান, ফারুক সরকার নারায়নগঞ্জ জেলার সোনারগাঁও এলাকায় পল্লী বিদ্যুৎ সমিতিতে চাকুরি করা অবস্থায় করোনার উপসর্গ (জ্বর, সর্দি, কাশি ও শ্বাসকষ্ট) দেখা দেওয়ায় গত ২২ মে সোনারগাঁও স্বাস্থ্য কমপ্লেক্সে নমুনা দেন। পরদিন ২৩ মে তার নমুনা রিপোর্ট করোনা পজেটিভ আসে।

তার শরীরের অবস্থা খারাপ পর্যায়ে ছিল। শ্বাসকষ্ট বেশি ছিল। গত ২৪ মে জ্বর, সর্দি, কাশি ও শ্বাসকষ্ট নিয়ে করোনা পজেটিভ রোগী জেনেই তিনি তার গ্রামের বাড়ি মতলব উত্তর উপজেলার বরুরকান্দি আসেন। আসার পর বিষয়টি তিনি এবং তার পরিবার স্থানীয়দের কাছে গোপন রাখেন।

মঙ্গলবার (২৬ মে) দুপুর আড়াইটার সময় তিনি মারা যান। সংক্রমণবিধি মেনে তার মরদেহ দাফনের প্রস্তুতি চলছে বলে জানান উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা। তার পরিবারের আরো কয়েকজনের মধ্যে করোনার উপসর্গ দেখা দিয়েছে বলে জানা গেছে। তাদেরও নমুনা পরীক্ষা করা হবে।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: