fbpx
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

মতলব উত্তরে কাজী মিজানের পিতার বিরুদ্ধে মিথ্যা অপবাদের প্রতিবাদে সভা

২১ সেপ্টেম্বর ২০১৯, ১০:৪৮:২৩

মতলব উত্তরে আ.লীগ নেতা কাজী মিজানের পিতার বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে সভা।

মতলব উত্তর উপজেলা আওয়ামীলীগ নেতা সমাজসোবক, ব্যবসায়ী ও বিশিষ্ট শিল্পপতি কাজী মিজানুর রহমানের পিতা আলহাজ্ব কাজী আবুল হোসেনকে বিভিন্ন সংবাদ মাধ্যমে ‘রাজাকার’ অপবাদ দিয়ে মিথ্যা বানোয়াট সংবাদের প্রতিবাদে সভা করেছে মোহনপুর ইউনিয়ন মুক্তিযোদ্ধা সংসদ।
২১ সেপ্টেম্বর শনিবার বিকেলে মতলব উত্তর উপজেলার মোহনপুর ইউনিয়ন মুক্তিযোদ্ধা সংসদ কার্যালয়ে মোহনপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবদুল হাই প্রধানের সভাপতিত্বে ও বীর মুক্তিযোদ্ধা ওহিদুজ্জামান মিলন এর সঞ্চালনায় প্রতিবাদ সভায় বত্ত্বব্য রাখেন, মতলব উত্তর উপজেলা আওয়ামীলীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক ইফতেখার আহমেদ পেরু, উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রীষ্টান ঐক্য পরিষদের সভাপতি রাধেশ্যাম সাহা, বীর মুক্তিযোদ্ধা ইলিয়াস সরকার, মাসুদ তপদার, বীর মুক্তিযোদ্ধা ওবায়েদ মৃধা, মোহনপুর ইউনিয়নের ১নং ওয়ার্ডের মেম্বার বীর মুক্তিযোদ্ধা বাচ্চু মিয়া, বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন, বীর মুক্তিযোদ্ধা মনির হোসেন, বীর মুক্তিযোদ্ধা বিল্লাল হোসেন মৃধা।
প্রতিবাদ সভায় বক্তারা বলেন, কাজী মিজানের পিতা আলহাজ্ব কাজী আবুল হোসেন রাজাকার ছিলেন না, তাঁর বিরুদ্ধে মিথ্যা অপবাদ দেওয়া হয়েছে আমরা এর বিরুদ্ধে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। তিনি দেশ প্রেমিক লোক, সে আলেম ছিলেন, ব্যবসা বাণিজ্য করে সৎভাবে জীবন যাপন করেছেন। একটি মহল রাজনৈতিক প্রতিহিংসায় কাজী মিজানের পরিবারকে হেয় করার জন্য বিভিন্ন ভাবে অপপ্রচারে লিপ্ত রয়েছে। এ ধরনের জঘন্য কর্মকান্ড থেকে বিরত থাকার জন্য আহ্বান জানান বক্তারা।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: