করোনা লাইভ
আজকে আক্রান্ত : ২,৯৪৯ ◈ আজকে মৃত্যু : ৩৭ ◈ মোট সুস্থ্য : ৮৬,৪০৬
প্রচ্ছদ / জাতীয় / বিস্তারিত

মতলব উত্তরে ছেঙ্গারচর পৌরসভায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

২৪ ডিসেম্বর ২০১৯, ৪:০৬:৫২

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ছেঙ্গারচর পৌরসভায় গরীব অসহায় ও শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। মঙ্গলবার (২৪ ডিসেম্বর) সকালে পৌর ভবন প্রাঙ্গণে আয়োজিত কম্বল বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার শারমিন আক্তার।
সরকারিভাবে আসা প্রায় পাঁচ শতাধিক দুস্থদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। কম্বল বিতরণের সময় আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া চান অতিথিবৃন্দ। এদিকে কম্বল পেয়ে আনন্দ প্রকাশ করেছেন শীতার্ত মানুষ।
পৌর প্যানেল মেয়র মোঃ বোরহান উদ্দিনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ছেঙ্গারচর পৌর আওয়ামী লীগের সভাপতি হাসান কাইয়ুম চৌধুরী, বিশিষ্ট ব্যবসায়ী মোঃ নাদিম ভুইয়া প্রমুখ। বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন, কাউন্সিলর আঃ সালাম, শাহাদাত হোসেন খোকন ঢালী, আহসান হাবিব, আঃ মান্নান, মনোয়ারা বেগম, মিল্লাতুন নেছা মিলি, শিউলি আক্তার প্রমুখ। সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন পৌর সচিব শাহ আবু সুফিয়ান।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: