fbpx
প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

মতলব উত্তরে জনপ্রিয়তার শীর্ষে কর্মীবান্ধব এমএ কুদ্দুস

৩ ফেব্রুয়ারি ২০১৯, ৯:৩৮:২৮

চাঁদপুর প্রতিনিধি ॥
আসন্ন মতলব উত্তর উপজেলা পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হিসেবে এমএ কুদ্দুসকে চায় তৃৃণমূলের নেতাকর্মীরা। ইতিমধ্যে তৃৃণমূলের নেতাকর্মীরা এমএ কুদ্দুসের সমর্থনে নির্বাচনী এলাকায় পোষ্টার, ব্যানার, ফেষ্টুন, উঠান বৈঠক, সভা-সেমিনারসহ বিভিন্ন সামাজিক উন্নয়নমূলক কর্মকান্ড ও দলীয় ব্যানারে কাজ করছেন, উপজেলা থেকে শুরু করে পৌরসভা, ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে। ওয়ার্ডে ওয়ার্ডে, গ্রামে-গঞ্জে এমএ কুদ্দুসের পক্ষে সালাম জানিয়ে আগামী উপজেলা নির্বাচনের জন্য নৌকা মার্কায় ভোট চাচ্ছেন তৃৃণমূলের নেতাকর্মীরা। মতলব উত্তরের প্রত্যেকটি ইউনিয়নে ও পৌরসভায় উন্নয়ন ও জন সমর্থনে এমএ কুদ্দস এগিয়ে রয়েছেন।
নেতাকর্মীরা জানান, এমএ কুদ্দুস একজন ত্যাগী নেতা। দল পরিচালনার ক্ষেত্রে এমন ত্যাগী নেতার গুরুত্ব অনেক বেশি। রাজনীতিতে পর্দাপন থেকে এ পর্যন্ত তিনি শুধু দলকে দিয়েই গেছেন, কিছু পাননি। এবার যেহেতু সুযোগ আছে উপজেলা পরিষদের চেয়ারম্যান হওয়ার, তাই আমরা তৃণমূলের নেতাকর্মীরা মনে করি দল তাকেই মনোনয়ন দিবে। আমরা এমএ কুদ্দুস ভাইকে বিপুল ভোটে নির্বাচিত করবো।
উল্লেখ্য, ২০০৯ ও ২০১৪ সালে আমি উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হন। রাজনৈতিক সিদ্ধান্তে তাকে মনোনয়ন দেয়া হয়নি। ২০১৮ সালের জাতীয় সংসদ নির্বাচনেও তিনি সংসদ সদস্য পদে মনোনয়ন চান। কিন্তু দল তাকে মনোনয়ন দেয়নি। দীর্ঘদিন ধরে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিসেবে দলকে ঐক্যবদ্ধ রেখে আ’লীগ সভানেত্রী শেখ হাসিনার আনুগত্যতা পোষণ করে কাজ করে যাচ্ছেন তিনি। এর আগে উপজেলা যুবলীগের সভাপতি হিসেবে দীর্ঘদিন দায়িত্ব পালন এবং দীর্ঘ ৩৫ বছর ধরে মেঘনা-ধনাগোদা সেচ প্রকল্প পানি ব্যবহারকারী ফেডারেশনের সভাপতিসহ বাংলাদেশ পানি ব্যবহারকারী ফেডারেশনের সভাপতির দায়িত্বপালনসহ সামাজিক কর্মকান্ড করে আসছেন তিনি।
আমরা দেখেছি বিগত বছরগুলোতে এমএ কুদ্দুস উপজেলাধীন প্রত্যেকটি ইউনিয়নের উন্নয়নমূলক কাজে আন্তরিক ভাবে সহযোগিতা করেছেন। শুধু তাই নয়, দলকে সু-সংগঠিত করার জন্য বিশেষ করে ছাত্রলীগ, যুবলীগ, মহিলা আওয়ামী লীগের ব্যাপক দায়িত্ব¡ হাতে নিরলসভাবে কাজ করছেন। অতএব, আমরা মনে করি মতলব উত্তর উপজেলায় এমএ কুদ্দুস ভাইয়ের কোন বিকল্প নেই। তাই উপজেলা পরিষদ নির্বাচনে কুদ্দুস ভাইকে আমরা উপজেলা চেয়ারম্যান হিসেবে পেতে চাই। তাই আসছে উপজেলা পরিষদ নির্বাচনে মতলব উত্তর উপজেলাকে জননেত্রী শেখ হাসিনাকে উপহার দিতে হলে এমএ কুদ্দুস যোগ্য প্রার্থী। কুদ্দুস ভাইকে নৌকা প্রতীকে মনোনীত হলেই এ উপজেলা জননেত্রী শেখ হাসিনাকে উপহার দেওয়া সম্ভব ইনশাআল্লাহ।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: