fbpx
প্রচ্ছদ / জাতীয় / বিস্তারিত

মো. দ্বীন ইসলাম

মতলব উত্তর (চাঁদপুর)

মতলব উত্তরে পুণ্যাহ উৎসব ও ভূমি উন্নয়ন কর মেলা অনুষ্ঠিত

১৫ এপ্রিল ২০১৯, ৯:২৮:১১

মতলব উত্তরে পুণ্যাহ উৎসব ও ভূমি উন্নয়ন কর মেলার উদ্বোধন করেন -ইউএনও শারমিন আক্তার।

ঐতিহ্যবাহী পুণ্যাহ উৎসবটি নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে মতলব উত্তর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শুভাশিস ঘোষ এর উদ্যোগে উপজেলা ভূূমি অফিস এর আয়োজন করা হয় পুণ্যাহ উৎসব ও ভূমি উন্নয়ন কর মেলা। ১৫ এপ্রিল সকাল ১০টায় উপজেলা নির্বাহী অফিসার শারমিন আক্তার উৎসবের উদ্বোধন করেন।
ইউএনও শারমিন আক্তার বলেন, প্রধানমন্ত্রীর কার্যালয়ের একসেস টু ইনফরমেশন কর্মসূচি ও ভূমি সংস্কার বোর্ডের উদ্যোগে ভূমি সংক্রান্ত সেবাসমূহ জনগণের দোরগোড়ায় স্বল্প সময়ে পৌঁছে দেওয়ার লক্ষ্যে ডিজিটাল ভূমি ব্যবস্থাপনা চালু করা হয়েছে। এর অংশ হিসেবে সকল উপজেলা ভূমি কার্যালয়ে ই-নামজারি চালু করা হয়েছে। এর মাধ্যমে সাধারণ মানুষ সহজে ও স্বল্প সময়ে তাঁদের জমির নামজারির কার্যক্রম সম্পন্ন করতে পারবেন। এ ছাড়া ভূমি কার্যালয় থেকে ভূমি উন্নয়ন কর পরিশোধসহ বিভিন্ন সেবা গ্রহণ করতে পারবেন।
উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শুভাশিস ঘোষ বলেন, সাধারণ মানুষকে ভূমি সংক্রান্ত নানা বিষয়ে সম্যক ধারণা দিতে ভূমি উন্নয়ন কর মেলার আয়োজন করা হয়েছে।
অনুষ্ঠানে উপজেলা ও বিভিন্ন ইউনিয়ন ভূমি অফিসের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: