করোনা লাইভ
আজকে আক্রান্ত : ০ ◈ আজকে মৃত্যু : ০ ◈ মোট সুস্থ্য : ২৬৭,০২৪
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

মতলব উত্তরে প্রতিবন্ধী ও অসহায়দের মাঝে সেলাই মেশিন বিতরণ

১৪ আগস্ট ২০২০, ১০:০৫:৫৩

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী ও ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস উপলক্ষে বিশিষ্ট শিল্পপতি ও আওয়ামী লীগ নেতা কাজী মিজানুর রহমানের সহযোগিতায় মতলব উত্তর উপজেলার বিভিন্ন ইউনিয়নের প্রতিবন্ধী ও অসহায়দের মাঝে সেলাই মেশিন ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

শুক্রবার (১৪ আগষ্ট) মতলব উত্তরের মোহনপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই এর সভাপতিত্বে সাধারণ সম্পাদক হুমায়ুন হাওলাদার এর সঞ্চালনায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগ নেতা কাজী মিজানুর রহমান, রাধেশ্যাম সাহা চান্দু, উপজেলা যুবলীগের সদস্য কাজী হাবিবুর রহমান, মোহনপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন জয়, সাংগঠনিক সম্পাদক কাজী আব্দুল মতিন, মতলব উত্তর প্রেসক্লাবের সভাপতি বোরহান উদ্দিন ডালিম প্রমুখ।

কাজী মিজানুর রহমান বলেছেন, বিশ্ব মানবতার নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা শক্ত হাতে দেশ পরিচালনা করছেন। তাই বাংলাদেশ আজ উন্নত দেশের শিখরে। আমাদের নেত্রীর নির্দেশে আমরা গরীব দুঃখী ও প্রতিবন্ধীদের সহায়তা অব্যাহত রেখেছি।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: